বিনোদন বিভাগে ফিরে যান

৭ বলিউড নায়িকা যারা বিবাহবিচ্ছেদের পর আর বিয়ে করেননি

June 8, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বলিউড তার ভার্চুয়াল এবং সেইসাথে বাস্তব জীবনের প্রেমের জন্য এবং জমকালো বিবাহের জন্য বেশ পরিচিত। অনেক অভিনেত্রীকে বলি ইন্ডাস্ট্রির বাইরের ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে দেখা যায়। সেই সম্পর্ক বিয়ের পিঁড়ি পর্যন্ত এগোলেও বেশিদিন টেকে না। এমন কিছু অভিনেত্রী আছেন যাদের বিয়ে ভাঙার পরে আর কখনও বিয়ে করেন নি।

দেখে নিন সেই সমস্ত জনপ্রিয় অভিনেত্রীর তালিকা

অমৃতা সিং (Amrita Singh) : অনেক আগেই ডিভোর্স হয়ে গেছে সাইফ আলি খান ও অমৃতার। সাইফ আবার বিয়ে করলেও সিঙ্গেল থাকার সিদ্ধান্ত নেন অমৃতা।

মনীষা কৈরালা (Manisha Koirala) : তিনি নেপালে বসবাসকারী সম্রাট দাহালের সাথে গাঁটছড়া বাঁধেন এবং ২০১২ সালে তারা আলাদা হয়ে যান। মনীষা আবার বলিউডে যোগ দিতে বেছে নেন।

চিত্রাঙ্গদা সিং (Chitrangada Singh) : তিনি বিয়ে করেছিলেন গল্ফার জ্যোতি সিংকে। কিন্তু ২০১৪ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয় যায়। কিন্তু তারপর তিনি আর কারও সঙ্গে সম্পর্কে জড়াননি।

ছবি সৌজন্যে- hindustantimes

কঙ্কনা সেনশর্মা (Konkona Sen Sharma) : ২০২০ সালে রণভীর শোরির সাথে বিবাহবিচ্ছেদের পরে, বাঙালি অভিনেত্রী কঙ্কনা অবিবাহিত থাকার পথ বেছে নিয়েছেন।

starsunfolded

মহিমা চৌধুরী (Mahima Chaudhry) : মহিমা ববি মুখার্জির সাথে গাঁটছড়া বাঁধেন এবং ২০১৩ সালে আলাদা হয়ে যান। তিনি এখনও অবিবাহিত।

পূজা ভট্ট (Pooja Bhatt) : পূজা মণীশ মাখিজার সাথে গাঁটছড়া বাঁধেন। দীর্ঘ ১১ বছর ধরে তিনি নিজের পেশায় ব্যস্ত ছিলেন এবং তারা ২০১৪ সালে তাদের সম্পর্ক ভেঙে যায়। যদিও এই দম্পতি এখনও ভাল বন্ধু।

করিশ্মা কাপুর (Karisma Kapoor) : করিশ্মা বলিউডে অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। তিনি ২০১৬ সালে বিবাহ বিচ্ছেদের অনেক আগেই সঞ্জয় কাপুরের সাথে বিচ্ছেদ করেছিলেন। করিশ্মা এখনও অবিবাহিত।

TwitterFacebookWhatsAppEmailShare

#celebrities, #Bollywood, #Divorced

আরো দেখুন