বিনোদন বিভাগে ফিরে যান

‘জুবিলি’ থেকে ‘স্কুপ’- OTT সিরিজে সমান হিট বুম্বা দা, জানালেন পরবর্তী লক্ষ্য

June 12, 2023 | < 1 min read

‘জুবিলি’ থেকে ‘স্কুপ’- ওটিটি সিরিজে সমান হিট বুম্বা দা

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: প্রজেনজিৎ চট্টোপাধ্যায় ওরফে বুম্বা দা বর্তমানে নিজেই এক মস্ত ব্যানার। যাঁর কম বেশি প্রতিটা ছবিই হিট। সদ্য মুক্তি পাওয়া বলিউড ওটিটি সিরিজ জুবিলি অন্যতম সফল সিরিজ। তাঁর অভিনয় দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। দীর্ঘ ৩০ বছর পর বলিউডের হাত ধরে ওটিটি ডেবিউ করলেন বুম্বাদা। ওটিটিতে কাজ করা প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ভাল চরিত্র, যা দর্শকদের মনে ছাপ ফেলবে, তেমন কাজ পেলেই তিনি করবেন।

এবার চর্চায় স্কুপ। হনসল মেহেতা পরিচালিত একটি নতুন ওয়েব সিরিজ ‘ স্কুপ’ -এ বহুমুখী অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি একজন সাংবাদিক হিসাবে অভিনয় রাতারাতি সকলের নজরের কেড়ে নিচ্ছে । এই সিরিজে স্টিরিওটাইপ ধারণা ভেঙে নিজেকে নতুনভাবে তুলে ধরেছেন বুম্বাদা।

প্রসঙ্গত, ২ জুন, ওটিটি সিরিজ, স্কুপ, Netflix-এ মুক্তি পেয়েছে। এখানে প্রসেনজিৎকে একজন অনুসন্ধানী সাংবাদিকের ভূমিকায় দেখা গেছে । প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেই সোশ্যাল মিডিয়ায় তাঁর নতুন সিরিজের খবর শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছিলেন ” সিস্টেমে একটি ফাটল? নির্মাণে একটি বিতর্ক? একটি মুদ্রার দুটি দিক এবং এই গল্পের দুটি দিক রয়েছে। কোন দল জিতবে তা জানুন, ২রা জুন, শুধুমাত্র @netflix_in!”-এ।

বুম্বা দার পরবর্তী লক্ষ্য

শোনা যাচ্ছে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এবার লক্ষ্য পরিচালনা। সর্বভারতীয় বেসরকারি সংবাদ মাধ্যমের এক এক প্রতিবেদন অনুযায়ী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বহু বছর ধরেই পরিচালনার কথা ভেবেছেন। তবে সঠিক কবে তিনি এই অবতারে সামনে আসবেন, তা নিশ্চিত করেননি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Prosenjit Chatterjee, #OTT, #Scoop, #jubilee

আরো দেখুন