বিনোদন বিভাগে ফিরে যান

অর্ডার ছাড়াই হঠাৎ #SRK-এর বাড়িতে ‘ডিনার’ ডেলিভারি Swiggy-র, কেন জানেন?

June 13, 2023 | < 1 min read

শাহরুখ খানের বাসভবন মান্নাতের বাইরে সুইগি ডেলিভারি এক্সিকিউটিভরা। (টুইটার/@সুইগি)

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। শুধু তিনি তাঁর অভিনয় দক্ষতা এবং ক্যারিশম্যাটিক চেহারার জন্য বিশ্বে পরিচিত নন, বুদ্ধি এবং রসিক মনোভাবের জন্যও কিং খান সমান জনপ্রিয়। তিনি প্রায়ই টুইটারে ভক্তদের প্রশ্নের উত্তর এমন দেন, যা জানার পর সবাই হেসে ফেলেন।

সম্প্রতি, ১৫ মিনিটের #AskSRK সেশনে টুইটারে ভক্তরা SRK-কে অনেক প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন। এক ভক্ত কিং খানকে জিজ্ঞেস করেছিল, “খানা খায়া কেয়া ভাই (খাবার খেয়েছেন কি ভাই)?”। শাহরুখ খান মজা করে লিখেছিলেন, ‘কিওন ভাই সুইগি সে হো…ভেজ ডোগে কেয়া?’ (‘কেন ভাই আপনি সুইগি থেকে এসেছেন, পাঠাবেন?)।

প্রত্যুত্তরে সুইগি লিখেছিল, “হাম সুইগি সে, ভেজ দেইন কেয়া?’

তার কিছুক্ষণ পর, সুইগি একটি ছবি টুইট করে উত্তর দিয়েছিল, যার ক্যাপশন ছিল “হাম সুইগি ওয়াল হ্যায় অর হাম ডিনার লেকে আগায়ে” (আমরা সুইগি থেকে এসেছি এবং আমরা ডিনার নিয়ে এসেছি)।

এই কথোপকথনটি এতটাই অনন্য ছিল যে সেশনের শেষে, সুইগির ডেলিভারি বয় কিং খানের বাংলো ‘মান্নাত’-এ খাবার নিয়ে পৌঁছেছিল। সম্প্রতি সুইগি টুইটারে একটি ছবি শেয়ার করেছে। যেখানে দেখা যাচ্ছে শাহরুখ খানের বাসভবন মান্নাতের বাইরে কয়েকজন সুইগি ডেলিভারি বয় দাঁড়িয়ে আছেন। এই ছবি প্রকাশ্যে আসার পরই ভক্তরা মজার কমেন্ট করতে শুরু করেন। ছবিটির ভিউয়ার্স সংখ্যা ১.৩ মিলিয়ন ছাড়িয়ে গেছে।

জানা গেছে, সুইগির পাঠানো খাবারের মধ্যে ছিল ফার্সি দরবার থেকে তন্দুরি চিকেন, লাকি থেকে কাবাব, হুন্ডো পিজ্জার পিৎজা, জিএফবি থেকে বার্গার, রয়্যাল চায়না থেকে চীনা খাবার এবং লে ১৫ ম্যাকারন থেকে ডেজার্ট।

TwitterFacebookWhatsAppEmailShare

#swiggy, #shah rukh khan, #dinner, #Mannat

আরো দেখুন