বিনোদন বিভাগে ফিরে যান

পাঁচটি সাহসী ওয়েব সিরিজ, যা ঘুম কেড়ে নেবে দর্শকদের

June 17, 2023 | 2 min read

পাঁচটি সাহসী ওয়েব সিরিজ, যা ঘুম কেড়ে নেবে দর্শকদের

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজকাল মানুষের মধ্যে OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বাড়ছে। বেশিরভাগ ছবিই এই ধরনের প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ওয়েব সিরিজ তৈরি হওয়ার প্রবণতাও। দর্শকদের মধ্যে আকর্ষণ বৃদ্ধি করার জন্য ওয়েব সিরিজে প্রচুর রোমান্স, হট এবং অন্তরঙ্গ দৃশ্য রাখা হচ্ছে। আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি এমনই সেরা ৫ সাহসী সিরিজ যেগুলো পরিবারের সাথে দেখা যায় না।

১. মির্জাপুর (Mirzapur)

ওয়েব সিরিজের জগতে রীতিমত ধামাকা ফেলে দিয়েছে মির্জাপুর। অ্যামাজনের সবথেকে জনপ্রিয় ওয়েব সিরিজ এটি। এই সিরিজটি পরিবারের সাথে একেবারেই দেখা উচিত নয়। একাধিক বোল্ড দৃশ্য রয়েছে এই সিরিজে।

২. চরিত্রহীন (Charitraheen)

অ্যামাজন প্রাইমের অন্যতম সাহসী সিরিজ চরিত্রহীন। এখানে অভিনেত্রী নয়না গঙ্গোপাধ্যায়কে যেভাবে বোল্ড লুকে দেখানো হয়েছে তা দেখলে উত্তেজনা চরমে উঠবেই। আর এটা দেখার সময় অবশ্যই কানে হেডফোন ব্যবহার করবেন। এই সিরিজে একাধিক অশ্লীল ব্যবহার করা হয়েছে, ফলে দেখার আগে সাবধান।

৩.রাসভারী (Rasbhari)

এছাড়া OTT platform- এর অন্যতম বোল্ড ওয়েব সিরিজ রাসভারী। এখানে অভিনেত্রী স্বরা ভাস্করকে একাধিক সাহসী দৃশ্যে রয়েছে। এই সিরিজের গল্পে মেরঠের একটি ছোট স্কুলে ইংরেজির শিক্ষিকা শানু বন্সল। আর তাঁর প্রেমেই পাগল স্কুলের পড়ুয়ারা। একাধিক বোল্ড দৃশ্য যা দর্শকদের পাগল করে তুলবে।

৪. ফর মোড় শর্টস প্লিজ (Fore More Shots Please)

OTT প্ল্যাটফর্মে এখনও পর্যন্ত এর দুটি সিরিজ রিলিজ হয়েছে। গোটা সিরিজ জুড়ে একাধিক সাহসী দৃশ্য রয়েছে। অ্যামাজন প্রাইমে এই সিরিজটিতে সায়ানি গুপ্তা, মানবী গাগরু, কৃতি কুলহারি এবং গুরবানির রয়েছে একাধিক সাহসী অভিনয়। তবে ভুল করেও এই সিরিজটিও পরিবারের পাশে বসে দেখা উচিত নয়।

৫. মেড ইন হেভেন (Made In Heaven)

মেড ইন হেভেন একটি রোমান্স ড্রামা। গোটা গল্পটি দুজন ওয়েডিং প্ল্যানারের। এই সিরিজেও রয়েছে একাধিক সাহসী দৃশ্য। বোল্ড দৃশ্যে শোভিতা ধুলিপালের অভিনয় একেবারে ঘুম কেড়ে নেবেই।

TwitterFacebookWhatsAppEmailShare

#Web Series, #Ott Platform, #Bold Web Series

আরো দেখুন