বিনোদন বিভাগে ফিরে যান

সন্তান পালন করেছেন সিঙ্গল মাদাররাই, সেই সব টলি অভিনেত্রীদের চিনে নিন

June 20, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আমাদের প্রত্যেকের জীবনেই মায়েদের অবদান অপরিসীম। সন্তান প্রসব করার পর থেকে শুরু করে জীবনের শেষদিন পর্যন্ত মা শুধু নিজের সন্তানের জন্য দায়িত্ব পালন করে চলেন। সমাজে এমন কিছু মা আছেন, যাঁরা পিতৃপরিচয় ছাড়াই সমাজ থেকে নানা কটূ কথা সহ্য করেও একাই তাঁদের সন্তান পালন করেছেন। টলিউডেও রয়েছে সেরকমই কিছু তারকা মা। যাঁরা অভিনয় জীবন সামলে সন্তানকে মাতৃস্নেহে বড় করে তুলেছেন।

একনজরে দেখে নিন বাংলা ইন্ডাস্ট্রির সেই সমস্ত সিঙ্গেল মাদারদের পরিচয়

রচনা বন্দ্যোপাধ্যায়: ২০০৪ সালে প্রবাল বসুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর কোল আলো করে এসেছিল পুত্রসন্তান প্রোনীল। কিন্তু সেই বিয়ে সুখকর হয়নি। আইনি বিচ্ছেদ না হলেও, সন্তানকে তাঁর বাবার থেকে আলাদা থাকেন রচনা। ছেলে তাঁর বাবার সঙ্গে দেখা করলেও বেশিরভাগ সময় রচনা নিজের কাছেই সন্তানকে রাখেন।

স্বস্তিকা মুখোপাধ্যায়: অভিনেত্রী স্বস্তিকাকে বিয়ে করেছিলেন রবীন্দ্র সঙ্গীত শিল্পী প্রমিত সেন। কিন্তু সেই বিবাহ বেশিদিন টেঁকে নি। তাঁর একমাত্র কন্যা অন্বেষা। মেয়েকে একাই বড় করে তুলেছেন অভিনেত্রী।

শ্রীলেখা মিত্র: স্বামী শিলাদিত্যর সঙ্গে বিচ্ছেদের পর শ্রীলেখা তাঁর মেয়ে ‘মাইয়া’কে নিয়ে একাই থাকেন। বর্তমানে মেয়ে পড়াশোনা করছে।

প্রিয়াঙ্কা সরকার: অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার বিয়ে করেছিলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়কে। তাদের একমাত্র পুত্র ‘সহজ’। তবে রাহুলের সঙ্গে সম্পর্কে চিঁড় ধরে প্রিয়াঙ্কার। যদিও এর কোনও প্রভাব পড়েনি ছেলের উপর। প্রায়ই ছেলের সঙ্গে সময় কাটান প্রিয়াঙ্কা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #children, #Tollywood Actress

আরো দেখুন