বিনোদন বিভাগে ফিরে যান

গুরুকুলের নারায়ণ শঙ্কর, রাজ আরিয়ান ও ছাত্রদের ReUnion কলকাতায়

June 22, 2023 | 2 min read

গুরুকুলের নারায়ণ শঙ্কর, রাজ আরিয়ান ও ছাত্রদের ReUnion কলকাতায়

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: গুরুকুল, নারায়ণ শঙ্কর, রাজ আরিয়ান নামটা খুব চেনা লাগছে তো? ২৭ অক্টোবর, ২০০০ সালে ইয়াশ রাজ ফিল্মসের চলচ্চিত্র ‘মহব্বতে’ মুক্তি পায়।

গুরুকুলের প্রিন্সিপাল নারায়ণ শঙ্করের চরিত্রে অভিনয় করেন মেগাস্টার অমিতাভ বচ্চন। রাজ আরিয়ানের চরিত্রে অভিনয় করেছিলেন সুপারস্টার শাহরুখ খান। ঐশ্বর্য্য রাই নারায়ণ শঙ্করের মেয়ে মেঘা শঙ্করের চরিত্রে অভিনয় করেন। এই গল্পটি গুরুকুল ও সেখানকার ছাত্রদের প্রেমের কাহিনী নিয়ে। সিনেমার গল্প সকলেরই জানা।

৩১ বছর সম্পূর্ণ করলেন সুপারস্টার শাহরুখ খান। সেই উপলক্ষ্যে টিম শাহরুখ খান ফ্যান ক্লাবের পক্ষ থেকে ২৫শে জুন মণি স্কোয়ার মলে দুপুর ১২টায় ‘মহব্বতে’ সিনেমার বিশেষ স্ক্রিনিং রাখা হয়েছে। ‘মহব্বতে’-র নস্টালজিয়া ফিরছে কলকাতাতে। মণি স্কোয়ারের ডিউটি ম্যানেজার দীপঙ্কর দত্ত বলেন শাহরুখ মানে উন্মাদনা এবং তার উপর সিনেমার নাম ‘মহব্বতে’, দর্শকাসন ভর্তি হয়েই যাবে।”

‘মহব্বতে’ সিনেমাটির বিশেষ স্ক্রিনিং হবে শুনে কলকাতা সহ গোটা ভারতের শাহরুখ ভক্তরা আনন্দিত ও উল্লসিত। ভায়োলিন হাতে রাজ্ আরিয়ান ‘মহব্বতে’-র টাইটেল মিউজিক বাজাচ্ছেন- এই সিনে ২০০০ সালেও সিটি পড়েছিল আর আশা করা যায় ২০২৩ সালেও ভক্তরা সিটি দেবে। আর কি কি হতে পারে পাঠান সিনেমার সময় সারা বিশ্ব দেখেছে। বাদশার ভক্তদের কথায় শাহরুখ খান হলেন ভারত তথা সারা বিশ্বের আইকন ও আবেগ। তিনি হলেন লাস্ট অফ দা স্টার্স, বক্স অফিস রেকর্ড তেমনি কথা বলছে। কয়েকজন ভক্ত বলেন যখন সিনেমাটি মুক্তি পায় তারা তখন ছোট। প্রেক্ষাগৃহে দেখেননি কিন্তু পরে টিভিতে দেখে। শাহরুখ ভক্ত যারা এই সিনেমা প্রেক্ষাগৃহে দেখেননি তাদের সকলের কাছে সুযোগ এবার বড় পর্দায় দেখার। টিম শাহরুখ খান ফ্যান ক্লাবের সদস্যরা বলেন স্টারডম কাকে বলে একমাত্র শাহরুখ খানকে দেখলে বোঝা যায়। তারা বলেন বয়কট গ্যাঙের প্রচার সত্ত্বেও যে নিজের সিনেমা সুপারহিট করাতে পারে তার নাম শাহরুখ খান। বলিউড বাদশাহ শাহরুখ তাদের কাছে ভগবান এবং এই একটা মানুষের জন্য তারা সব কিছু করতে রাজি।

বলিউড বাদশাহ শাহরুখের সিনেমা মানেই উৎসব, উন্মাদনা, অগুনতি ভক্তদের উজাড় করে দেওয়া ভালোবাসা। নারী-পুরুষ নির্বিশেষে অগুনতি ভক্ত শাহরুখের। বছরের শুরুতে ‘পাঠান’ রেকর্ড আয় করে বক্স অফিসে। এই বছরের ৭ই সেপ্টেম্বর আসছে প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’ এবং বছরের শেষে রাজু হিরানির ‘ডাঙ্কি’। এমনিতেই যথেষ্ট উন্মাদনা রয়েছে এই তিনটি সিনেমা নিয়ে তার মধ্যে ২৫ জুন, ২০২৩-এ বিশেষ স্ক্রিনিং হচ্ছে সুপারহিট ছবি ‘মহব্বতে’ যা নিয়ে শাহরুখ খান ভক্তদের উন্মাদনা তুঙ্গে।

KNIGHTFAM এর তরফ থেকে বাদশাহ শাহরুখ খানকে বলিউডে ৩১ বছর পূর্ণ করার শুভেচ্ছা জানিয়েছে ও টিম শাহরুখ খান কলকাতা ফ্যান ক্লাবকেও শুভেচ্ছা জানিয়েছে তাদের এই উদ্যোগের জন্য।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata, #amitabh bachchan, #Shahrukh Khan, #Aishwarya Rai Bachchan, #uday chopra, #special screening, #mohabbatein, #mani square mall

আরো দেখুন