বিনোদন বিভাগে ফিরে যান

‘বাঘা যতীন’-এর পোস্টার সমাজমাধ্যমে আসতেই শুরু ট্রোলিং! জেনে নিন কেন

June 23, 2023 | < 1 min read

ছবি সৌজন্যেঃ দেবের ফেসবুক পোস্ট

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় ছিলেন একজন বাঙালি বিপ্লবী বীর সন্তান। তিনি বাঘা যতীন নামেই সকলের কাছে বেশি পরিচিত। গত বছর ১৫ই আগস্ট টলিউডের সুপারস্টার দেব বাঘা যতীন সিনেমা-র পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঘোষণা করেন সিনেমা তৈরি করার। ২০২৩-র ২৬ জানুয়ারি আরেকটি পোস্টারের মাধ্যমে জানান আগামী এই বছরের দূর্গা পুজোয় মুক্তি পাবে ‘বাঘা যতীন’

আজ প্যান ইন্ডিয়া পোস্টারের মাধ্যমে অভিনেতা প্রযোজক-অভিনেতা দেব নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন ২০শে অক্টোবর মুক্তি পাচ্ছে ‘বাঘা যতীন’ । পোস্টারে দেখা যাচ্ছে খাকি পোশাক, লম্বা দাড়ি-গোঁফ, বন্দুক হাতে, রাগী চোখে দেব সঙ্গে ক্যাপশনে লেখা,”শাসন ও অত্যাচারের অবসান ঘটাতে, একাধিক নয়, শুধুমাত্র একটি বাঘ- ই যথেষ্ট! ভারতবর্ষের মাটির ছেলে বাঘা যতীনের অমর গাথা প্রথমবার বড় পর্দায় নিয়ে আসছি আমরা! দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস এর সবচেয়ে বড় উপস্থাপনা, মুক্তিযোদ্ধা “বাঘা যতীন” আসছে এই দুর্গাপূজোয়…”

এই লুকে যেমন প্রশংসা কুড়িয়েছেন দেব তেমনই শিখের বেশে বাঘা যতীন কে দেখে অনেকে তাঁকে ট্রোল করেছে সমাজমাধ্যমে। অনেকে বলছে এই লুকের সাথে অক্ষয় কুমারের কেশরীর মিল আছে। আবার কেউ কেউ কটাক্ষ করে বলছে বাঘা যতীন পাঞ্জাবি কবে ছিল? বাংলার কেশরী হচ্ছে নাকি? গরিবের অক্ষয় কুমার বলে কটাক্ষ করে একজন।

ট্রোলের শিকার হলেও বেশ প্রশংসা কুড়িয়েছেন দেব। শত ট্রোল হলেও দিনের শেষে বাঘা যতীন সিনেমার মুক্তির তারিখ সামনে আসতেই উচ্ছ্বসিত দেবের ফ্যানেরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Dev, #Freedom fighters, #Bagha Jatin, #troll bangla cinema, #freedom fighter, #Bengali Cinema

আরো দেখুন