বিনোদন বিভাগে ফিরে যান

বলিউডে বড় ধামাকা! বাঙালি পরিচালকের হাত ধরে বড় পর্দায় ‘বাপ বেটি’ শাহরুখ-সুহানা

June 30, 2023 | < 1 min read

সুহানা খান এবং শাহরুখ খান (ইনস্টাগ্রাম)

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ তনয়া সুহানা। তবে বড় পর্দায় সুহানার ডেবিউ নিয়ে অন্য প্ল্যানিং রয়েছে শাহরুখের। জানা গেছে, সুহানার রুপোলি পর্দার প্রথম ছবিটি পরিচালনা করবেন বাঙালি পরিচালক সুজয় ঘোষ। আর সেই সিনেমায় অভিনয় করবেন শাহরুখ খান।

জানা গিয়েছে সুজয়ের পরিচালনায় এবং রেড চিলিজ প্রোডাকশনের প্রযোজনায় সুহানা খানের দ্বিতীয় ছবিটি হবে অ্যাকশন থ্রিলার। ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে এবং বছরের শেষ নাগাদ ছবিটি ফ্লোরে দেখা যেতে পারে বলে খবর।

সূত্র মারফত জানা গেছে, শাহরুখ কন্যা সুহানা খান ২৪ নভেম্বর জোয়া আখতারের নেটফ্লিক্স ফিল্ম দ্য আর্চিসের মাধ্যমে আত্মপ্রকাশ করবেন। ২৩ বছর বয়সী এই অভিনেত্রী ছবিটির শুটিং শেষ করেছেন এবং অগস্ত্য শাহ, ভেদাং রায়না এবং খুশি কাপুরের সাথে তাঁর অভিনয় করতে দেখা যাবে। আসন্ন চলচ্চিত্রের জন্য তাঁর বাবা শাহরুখের সাথে দেখা যাবে সুহানাকে। শোনা যাচ্ছে, একটি বিশেষ বর্ধিত ক্যামিও চরিত্রে দেখা যাবে তাঁকে। তবে ছবিটি সম্পর্কে অন্য কোনও তথ্য এখন‌ও প্রকাশ করা হয়নি।

প্রসঙ্গত, শাহরুখ খানকে শেষবার দেখা গিয়েছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ব্লকবাস্টার অ্যাকশন-থ্রিলার সিনেমা পাঠান-এ। ছবিটি বক্স অফিসে রেকর্ড গড়েছিল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Suhana Khan, #Bollywood, #shah rukh khan

আরো দেখুন