বিনোদন বিভাগে ফিরে যান

‘রোমান্টিক’ শাহরুখের সঙ্গে অন স্ক্রিন কেমিস্ট্রি কেমন? কী বললেন কাজল?

July 1, 2023 | 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বড় পর্দায় সবচেয়ে প্রিয় জুটি হল শাহরুখ খান এবং কাজল। এই জুটি বছরের পর বছর ভক্তদের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছেন। তাঁদের অভিনীত ছবি DDLJ, কুছ কুছ হোতা হ্যায়, মাই নেম ইজ খান এবং আরও অনেক সিনেমা কয়েক দশক ধরে আজও সমান জনপ্রিয়। রোম্যান্টিক গল্পে এই দুই তারকা একে অপরের সঙ্গে ভীষণ স্বাচ্ছন্দ্য বোধ করেন।  করণ অর্জুন ছবিতে কাজ করার সময় দুজনের মধ্যে  দৃঢ় হয় হয় বন্ধুত্বের সম্পর্ক।  

কাজল সর্বদাই একজন কিংবদন্তি অভিনেত্রী। রঙিন পর্দায় শাহরুখ-কাজলের কেমিস্ট্রি যেন ম্যাজিক সৃষ্টি করে। তাঁর দুর্দান্ত অভিনয় এবং আইকনিক চরিত্র দর্শকদের মন কেড়ে নিয়েছে। এক সাক্ষাৎকারে কাজল খোলামেলা বলেন যে, ‘জাতি হুন ম্যায়’ গানের শুটিং করার সময় কী করা হচ্ছে সে সম্পর্কে তাঁর কোনও ধারণাই ছিল না, তাকে কেবল সংক্ষিপ্তভাবে বলা হয়েছিল কী করতে হবে এবং তিনি তা করেছিলেন যতই কঠিন হোক না কেন।

তিনি আরও বলেন যে শাহরুখ খান সহঅভিনেতা হিসেবে ভীষণ ভাল। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে শাহরুখ যেভাবে সাহায্য করেন, তাতে অভিনয়টা খুবই সহজ হয়ে গিয়েছিল তাঁর কাছে, ফলে শাহরুখের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করাটা কাজলের জন্য সহজ বিষয়।

তবে শুরুতে এই জুটির মধ্যে সম্পর্ক অতটা ভাল ছিল না বলে শোনা যায়। কিং খান জানিয়েছিলেন, কাজলকে ছবিতে নেওয়া মানে বেশ সমস্যার। কাজলের নাকি একেবারেই অভিনয়ের জ্ঞান নেই। পরবর্তীকালে নিজের ভুল স্বীকার করেছিলেন খোদ শাহরুখ খান। দিলওয়ালে ছবিতে এই জুটিকে শেষ দেখা গিয়েছিল। পর্দায় এই রিল লাইফ জুটিদের রোমান্সের জাদু দেখতে আজও মুখিয়ে রয়েছেন ভক্তরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #SRK, #Romantic, #Kajol, #Shahrukh Khan

আরো দেখুন