বিনোদন বিভাগে ফিরে যান

সুড়সুড়ে দাড়িতে মজে দেবী, কার সাথে খেলায় মাতল করণ-বিপাশার মিষ্টি কন্যা?

July 3, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কথায় বলে ‘‍সানডে ইজ ফানডে’‍। মিষ্টি কন্যা দেবীকে মনের মতো করে সাজিয়ে দিয়েছেন বিপাশা। পরনে সাদা রঙের পোশাকে রঙিন মোটিফের ছড়াছড়ি। মাথায় সুন্দর হেয়ার ব্যান্ড। আর এই ছুটির দিনের বিকেলে দাদু-ঠাম্মির সাথে খুনসুটি মাতল করণ-বিপাশার আদুরে কন্যা দেবী সিং গ্রোভার।

সমাজ মাধ্যমে সেই মজার ভিডিওটি শেয়ার করেছেন বিপাশা। পোস্ট করার পর মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেটি। ভিডিওতে দেখা যাচ্ছে, দাদুর মুখ ভর্তি সাদা দাড়ি-গোঁফ। আর তাতেই ‘কিউটি’ দেবীর ভারী মজা। দুই হাত মুঠো করে সেই দাড়ি চেপে ধরেছে। দাদুও নাছোড়। নাতনির ছোট্ট হতের মুঠো থেকে নিজের দাড়ি-গোঁফ রক্ষা করবেনই। শেষে নাজেহাল দাদুকে বাঁচাতে এগিয়ে এসেছেন ঠাম্মি।তিনি হাসি মুখে কোলে টেনে নিয়েছেন একরত্তিকে।

করণ-বিপাশার আদুরে কন্যার আনন্দ, হুল্লোড়ের মুহূর্ত এত সহজে কি ভোলা যায়? আর যেখানে খেলার লক্ষ্য দাদুর দাড়ি! দাদুর গোঁফ ধরে ঝুলোঝুলি কিংবা ঠাম্মির কোলে চেপে হাসিতে গড়িয়ে পড়া, সব মিলিয়ে এক দারুন উপভোগ্য মুহুর্ত। সেই সঙ্গে মেয়ের দৌরাত্ম্যকে ক্যামেরায় বন্দী করতে ভোলেন নি বিপাশা। ভিডিওটি পোস্টের সঙ্গে সঙ্গে একরত্তির জন্য ভালোবাসা, আশীর্বাদ ও মজার মজার কমেন্টে ভরিয়ে দিয়েছেন আপ্লুত অনুরাগীরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#devi, #Bipasha Basu, #Karan Singh Grover

আরো দেখুন