বিনোদন বিভাগে ফিরে যান

সৃজিতের দশম অবতারে কেন হঠাৎ নায়িকা বদল? শুভশ্রীর জায়গায় নতুন মুখ কে?

July 8, 2023 | < 1 min read

সৃজিতের দশম অবতারে কেন হঠাৎ নায়িকা বদল?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সৃজিতের হাত ধরে এবারের পুজোয় ধামাকা আসতে চলেছে। বাংলায় সুপার কপ ‘কপ ইউনিভার্স’ বানানোর পরিকল্পনা সৃজিত মুখোপাধ্যায়ের। বাংলায় যার নাম ঠিক করে হয়েছে ‘দশম অবতার’। কিছুদিন আগেই রেইকি শুরু করেছিলেন তিনি। তবে এই সিনেমায় অভিনয় করার কথা ছিল শুভশ্রী গাঙ্গুলির। কিন্তু হঠাৎ এই সিনেমা থেকে বাদ গেলেন অভিনেত্রী।

জানা গেছে, দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী। এসময় তাঁর ভীষণ যত্ন ও বিশ্রামের প্রয়োজন। এই অবস্থায় মারামারির দৃশ্যে অভিনয়ে ক্ষতিকর হতে পারে তাঁর। সব দিক মাথায় রেখেই ‘দশম অবতার’ থেকে শুভশ্রীকে বাদ দিয়েছেন সৃজিত। তাঁর সেই জায়গায় ঠাঁই হতে চলেছে অন্য এক নামজাদা অভিনেত্রী।

খবরে সিলমোহর দিয়ে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এক বেসরকারি সংবাদমাধ্যমকে জানান, “প্রথমত, জয়ার এখনই শুটিংয়ে উৎসর্গ করার সময় আছে। দ্বিতীয়ত, তাঁর অভিনয় দক্ষতা। তৃতীয়ত, গত কয়েক বছরে তাঁর অভিনয়। আমরা যদি তাঁর ক্যারিয়ারের গ্রাফ দেখি, তা ‘রবিবার’ হোক বা ‘বিনিসুতোয়’, বা ‘অর্ধাঙ্গিনী’ হোক তাঁর কাজ অতুলনীয়ভাবে প্রশংসিত হয়েছে।”

জানা গেছে, এই সিনেমায় অভিনয়ের জন্য অনির্বাণ, যীশু সেনগুপ্ত থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সকলেই তৈরি। এখন মুখ্য চরিত্রে জয়া আহসানের সময় হলেই শুরু হবে শুটিং। সিনেমাটির মুক্তি কবে জানা না গেলেও গোটা বাংলায় দশম অবতার নিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Srijit Mukherji, #Subhashree Ganguly, #Jaya Ahsan, #Dasham Avatar

আরো দেখুন