বিনোদন বিভাগে ফিরে যান

একরত্তির সাথে লন্ডনে ছুটি কাটালেন বিরুষ্কা, দেখুন ভিডিও

July 12, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কিছুদিন আগে লন্ডনে ছুটি কাটাতে গিয়েছিলেন বিরুষ্কা। সঙ্গে ছিল তাদের একরত্তি মেয়ে ভামিকা। রবিবার সেই সুখকর স্মৃতির মুহূর্তের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বলি সুন্দরী। যেটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ঝড় তুলেছে।

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “খুব মিস করছি লন্ডন সিটি এবং কফি ওয়াকস। পিএস – সেই কফি আমাকে কিছুক্ষণ স্থায়ী করেছিল।” ক্যাপশনের শেষে তিনি যোগ করেছিলেন হার্টের ইমোজি। কফির কাপটি একটি ডাস্টবিনে ফেলে ভিডিয়োটি শেষ করেছেন বলিউডের ‘রাণী’।

লন্ডন ডায়েরির সেই রিল ভিডিওতে সানগ্লাস, একটি বড় ফুলের হ্যান্ডব্যাগ এবং হাতে এক কফি কাপসহ অনুষ্কাকে স্টাইলিশ ডেনিমের পোশাকে বেশ ভাল দেখাচ্ছিল৷ এছাড়া নানা মুখভঙ্গি করতে করতে কফি কাপে চুমুক দিতে ও মেট্রো স্টেশনের মধ্যে ও লন্ডনের রাজপথে হাঁটতে তাঁকে দেখা গিয়েছিল।

অন্যদিকে বিরাটকে বেইজ কার্গো প্যান্ট, কালো জ্যাকেট, একটি বাদামী ক্যাপ এবং একটি কালো ব্যাকপ্যাকে দেখা গিয়েছিল। মেয়ে ভামিকাকে স্ট্রোলারে নিয়ে রাস্তা পার করতে দেখা গিয়েছিল। ভিডিওতে বিরাটকে অনুষ্কার ফটোগ্রাফার হতেও দেখা গেছে।

প্রসঙ্গত, ২০১৭ সালে বিরাটের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর বর্তমানে নিজের বেশিরভাগ সময়ই মেয়ে ভামিকা আর স্বামীর জন্য রাখেন অনুষ্কা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুষ্কা জানিয়েছেন, মা হওয়ার পর থেকে মেয়েই তাঁর কাছে প্রথম গুরুত্বপূর্ণ। এবার থেকে বছরে একটির বেশি ছবি করতে চান না তিনি। কারণ মেয়ে ভামিকাকে সময় দিতে চান।

TwitterFacebookWhatsAppEmailShare

#London, #anushka sharma, #Virat Kohli

আরো দেখুন