বিনোদন বিভাগে ফিরে যান

‘গোপনে গাঁটছড়া বেঁধেছেন’ পরমব্রত? পাত্রী কে? টলিপাড়ায় জোর চর্চা

July 14, 2023 | 2 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: টলিপাড়ার ‘মোস্ট অ্যালিজেবল ব্যাচেলরদের’ মধ্যে একজন পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁর জীবনে প্রেম এসেছে বারবার, লিভ ইন সম্পর্কেও থেকেছেন কিন্তু বিয়ে পর্যন্ত গড়ায়নি সেই সম্পর্ক। কবে বিয়ে করছেন ‘পরম’? ইন্ডাস্ট্রিতে এ নিয়ে চর্চার অন্ত নেই। এর মাঝেই রবিবাসরীয় নায়ককে নিয়ে সামনে এল নতুন গুঞ্জন। মুম্বইতে পরমব্রত নাকি গোপনে বিয়ে সেরেছেন।

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল, এবার নাকি গাঁটছড়া বাঁধতে চাইছেন ৪৩ বছর বয়সী নায়ক-প্রযোজক। এক বেসরকারি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘হেমলক সোসাইটি’র আনন্দ কর মজার ছলে পরম বলেছেন, – ‘আমি এক একটা শহরে এক একটা করে বিয়ে করেছি (প্লিজ এটা লিখো)’। …চারটে সংসার পেতেছি। লন্ডন, ঢাকা, মুম্বই, কলকাতা চারটে বিয়ে করেছি।’

শোনা গেছে, এর আগে তনুশ্রী, স্বস্তিকার সঙ্গে প্রকাশ্যে প্রেম করেছেন ‘পরম’। দীর্ঘ সময় নেদারল‍্যান্ডের বাসিন্দা ইকাকে মন দিয়েছিলেন তিনি। কিন্তু করোনাকালে ডাচ সুন্দরীর সঙ্গে সম্পর্কে ইতি টানেন পরমব্রত। তবে সবথেকে বেশি চাঞ্চল্য ছড়ায় যখন অনুপম রায়ের বিবাহ বিচ্ছেদের পর তাঁর প্রাক্তন স্ত্রী পিয়ার সঙ্গে পরমব্রতর নাম জড়ায়। এও গসিপ ছড়ায়, পরমের জন্যই নাকি বিয়ে ভাঙেন অনুপম জায়া।

তবে সব রটনা নস্যাৎ করে পরমব্রত জানিয়েছেন, পিয়া তাঁর ভালো বন্ধু। তবে সেই সম্পর্ককে অন্য নাম দিতে রাজি নন তিনি। গত বছর এক বেসরকারি সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পরমব্রত জানিয়েছিলেন- ‘দুটো মানুষ বিচ্ছেদের কথা ঘোষণা করেছে, সেখানে হামলে পড়ে একটা তৃতীয় ব্যক্তিকে নিয়ে সেনসেশন তৈরি করাটা কাঙ্খিত নয়। …. প্রথমে শুনে খুব বিরক্ত হয়েছিলাম। খুব খারাপ লেগেছিল।’ বিয়ে প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন, ‘আমি সত্যি জানি না আমি বিয়ের জন্য প্রস্তুত কিনা, দীর্ঘস্থায়ী কোনও সম্পর্কের জন্য আমি নিজে তৈরি কিনা আমি সেটাও এই মুহূর্তে বলতে পারব না।’ এখন টলিউডের পাশাপাশি বলিউডেও তাঁর হাতে এখন বিস্তর কাজ। তাই আপাতত বিয়ে নিয়ে বিতর্কে আমল দিতে চান না পরমব্রত।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Celebrity Gossip, #Parambrata Chatterjee, #marriage, #piya chakraborty

আরো দেখুন