বিনোদন বিভাগে ফিরে যান

একেন, জটায়ুর পর এবার কোন চরিত্রে অনির্বাণ?

July 16, 2023 | 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: গোয়েন্দা একেন্দ্র সেন আর লালমোহন গাঙ্গুলি ওরফে জটায়ুর চরিত্রের দৌলতে কার্যত বাঙালির বাড়িতে বাড়িতে পৌঁছে গিয়েছেন অনির্বাণ চক্রবর্তী। বইয়ের পাতা থেকে উঠে আসা আরও এক চরিত্রে এবার দেখা যাবে অনির্বাণকে। এবারেও একেনের পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। সাহিত্যিক উল্লাস মল্লিকের উপন্যাস ‘ডুগডুগি’ অবলম্বনে তৈরি হচ্ছে এই সিরিজ। সিরিজটির স্ট্রিমিং শুরু হবে আগামী ২৮ জুলাই থেকে, বাংলার অন্যতম জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ দেখা যাবে সিরিজটি।

পরিচালকের দাবি, দর্শক একেবারে নতুন রূপে আবিষ্কার করবেন তাঁদের প্রিয় অভিনেতাকে। ডুগডুগি আদপে এক সাধারণ মানুষের গল্প। অবনীশ চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ। গ্রাম থেকে কলকাতায় চাকরি করতে আসা একজন সাধারণ মানুষের জীবনের পট পরিবর্তনের গল্প তুলে ধরেছে সিরিজটি। জীবনে চলতে চলতে, পরিস্থিতিই হয়ে ওঠে নিয়ন্ত্রক। পরিস্থিতির সেই ডুগডুগির তালেই নাচতে থাকে মানুষ-জন। উপন্যাসে তুলে ধরা হয়েছে সেই বাস্তব সত্য। আশা করা যাচ্ছে, সিরিজেও উপন্যাসে সেই সাহিত্য রস অক্ষত থাকবে। চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত।

বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন বিশ্বনাথ বসু, শ্রেয়া ভট্টাচার্য, লোকনাথ দে, অতনু বর্মণ, রায়াতি ভট্টাচার্য প্রমুখ। হওড়ার পাঁচলায় আউটডোর শুটিং শেষে হয়েছে। অবনীশ মধ্যবিত্ত বিবাহিত মানুষ। তিনি বাবা হতে চান। এ জন্য চিকিৎসকের দ্বারস্থ হয়েছেন। কিন্তু বাবা হাওয়ার স্বপ্ন সফল হচ্ছে না। একদিন ঘুম থেকে ওঠে সকালে তিনি আবিষ্কার করেন, তাঁর স্ত্রী নিখোঁজ। তখন থেকেই অবনীশের জীবন অন্য খাতে বইতে আরম্ভ করে। স্ত্রী নিখোঁজ হাওয়ার তিনদিন পর মিসিং রিপোর্ট লেখান অবনীশ। কিন্তু স্ত্রী সম্পর্কে পুলিসকে কোনও তথ্যই পুলিশকে দিতে পারেননি অবনীশ। একটা ছবি পর্যন্ত নয়। কিন্তু এই অবনীশের এক গোপন প্রেমিকাও রয়েছেন। বাকিটা দেখতে নজর রাখতে হবে ওটিটির স্ক্রিনে।

TwitterFacebookWhatsAppEmailShare

#dugdugi, #Web Series, #anirban chakraborty

আরো দেখুন