রাজ্য বিভাগে ফিরে যান

২১ জুলাইয়ের আগের দিন ভিডিও বার্তায় কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়?

July 20, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শুক্রবার, ২১ জুলাই। তৃণমূল কংগ্রেসের শহিদ দিবস। প্রস্তুতিও চূড়ান্ত। পঞ্চায়েত ভোটের ফল প্রকাশের পর এই সমাবেশ। স্বাভাবিকভাবে সমাবেশ ঘিরে কর্মীদের উৎসাহ উদ্দীপনা চোখে পড়ার মতো। আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তার আগে দলীয় নেতা, কর্মী, সমর্থকদের প্রতি একটি ভিডিও বার্তায় ২১ জুলাইকে সফল করার আহ্বান জানালেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার দুপুরে কয়েক মিনিটের ভিডিও বার্তায় মুখ্যমন্ত্রী দলের কর্মীদের উদ্দেশে বলেন, তৃণমূলের জন্মলগ্ন থেকে আমরা অনেক কর্মীকে হারিয়েছি। তাদের আত্মবলিদানকে শ্রদ্ধা জানাতেই প্রতি বছর আমরা ২১ জুলাই শহিদ স্মরণের আয়োজন করি। চারিদিক থেকে যে খবর পাচ্ছি, তাতে প্রচুর সংখ্যক মানুষ উপস্থিত হবেন কালকের সমাবেশে। তাই সকলকে বলব, তাড়াহুড়ো করবেন না। এমনিতেই বর্ষার আবহাওয়া। তাই দুর্ঘটনা এড়াতে বাড়তি সতর্কতা নিতে হবে প্রত্যেককে।

দলীয় কর্মীদের পাশাপাশি অন্যান্য রাজনৈতিক দল, বিভন্ন পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদেরও সভায় যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, “শুধু যারা তৃণমূল করেন, তাদেরই নয়, ২১ জুলাইয়ের মঞ্চে সব রাজনৈতিক দলকে আসার আহ্বান জানাচ্ছি। আসুন, ২১ জুলাই প্রত্যক্ষ করে যান।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #21 July Rally

আরো দেখুন