বিনোদন বিভাগে ফিরে যান

মণিপুরের ভাইরাল ভিডিও নিয়ে ক্ষোভে ফেটে পড়ছেন বলিউডের মহিলা ব্রিগেড

July 22, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: নগ্ন অবস্থায় হাঁটিয়ে নিয়ে যাওয়া হচ্ছে দুই মহিলাকে। তারপরে গণধর্ষণের শিকার হয়েছেন তাঁরা। অগ্নিগর্ভ মণিপুরে এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়ে। যা নিয়ে ক্ষোভে ফেটে পড়েছে গোটা দেশ। বিষয়টি নিয়ে সরব হচ্ছেন সমাজের সর্বস্তরের মানুষ। বাদ যায়নি বলিউডের মহিলা ব্রিগেডও।

মণিপুরে মহিলাদের বিবস্ত্র করে ঘোরানোর ভাইরাল ভিডিও নিয়ে ইনস্টাগ্রামে মতামত প্রকাশ করলেন করিনা কাপুর, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া। প্ল্যাকার্ড হাতে ক্যামেরার সামনে দাঁড়ালেন উরফি জাভেদ।

ইনস্টাগ্রামে করিনা কাপুর লেখেন, “মণিপুরের ঘটনায় খুবই বিরক্ত লাগছে। এই ঘটনা নিয়ে কোনও আপসই করা যাবে না যতক্ষণ কড়া কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে।”

প্রিয়াঙ্কা চোপড়া নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, “এই ঘটনার প্রায় ৭৭ দিন পর ভিডিও ভাইরাল হয়েছে। কারণ? যুক্তি? কিছুই ম্যাটার করে না – পরিস্থিতি কী ছিল, কেন ছিল তাও অবান্তর, কোনও মহিলাকে এভাবে দাবা খেলার ঘুটি হতে দেওয়া যায় না।”

আলিয়া ভাট লিখেছেন, “শুধু মা, বোন, মেয়ে নয় প্রত্যেক মহিলার সম্মান পাওয়ার অধিকার রয়েছে। নারীরাও মানুষ আর নাগরিক হিসেবে তাঁদের সমানাধিকার রয়েছে। এটা শুধু সম্মান নয় অধিকারও বটে।”

বিমান বন্দরে প্ল্যাকার্ড হাতে পোজ দেন উরফি জাভেদ। যাতে হ্যাশট্যাগ দিয়ে লেখা মণিপুর ও কুকি।

কিয়ারা আডবাণী লিখেছেন, মণিপুরে মহিলাদের উপর যে হিংসা ঘটেছে তার ভিডিওটি ভয়াবহ, যা দেখে আমি শিউরে উঠেছি। আমি প্রার্থনা করি ওই মহিলারা যেন দ্রুত বিচার পায়। দাষী ব্যক্তিদের কঠোর শাস্তির মুখোমুখি হতে হবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #Uorfi Javed, #Manipur Tense, #Manipur violence, #manipur unrest, #Manipur Crisis, #Manipur Issue, #Manipur viral video, #Protest

আরো দেখুন