বিনোদন বিভাগে ফিরে যান

প্রকাশ্যে ‘ফৌজ’ সিরিজের ধামাকাদার টিজার, ওটিটিতে মুক্তি কবে?

July 26, 2023 | < 1 min read

ওটিটিতে মুক্তি কবে?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: টিভিএফ/দ্য ভাইরাল ফিভার অনেক হিট সিরিজ দিয়েছে। আগস্ট ২০১০ এ তাদের যাত্রা শুরু হয়েছিল। কোটা ফ্যাক্টরি থেকে পিচার্স,কিংবা হস্টেল ডেজ থেকে ট্রিপলিং, একের পর এক অনবদ্য ওয়েব সিরিজ উপহার দিয়েছে এরা। যেখানে অতি সাধারণ গল্প‌ও অসাধারণে হয়ে উঠেছে। এবার ওটিটিতে মুক্তি পাওয়ার অপেক্ষা নতুন ওয়েব সিরিজ ফৌজ।

প্রকাশ্যে এসেছে এই সিরিজের অ্যানাউন্সমেন্ট টিজার। এক মিনিট এবং তেরো-সেকেন্ডের ভিডিও ঘোষণাটি প্রথম ফ্রেম থেকে দর্শকদের মনোযোগ আকর্ষণ করে এবং এটির শেষের দিকে অ্যাড্রেনালিনের রক্তের ঝাঁকুনি দেয়। সম্প্রতি ফৌজ-এর শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে।

জানা গেছে, ফৌজ ২০২৪ সালে মুক্তি পাবে। এটি ইউটিউব- এ পাওয়া যাবে। আরও নির্দিষ্টভাবে বলতে গেলে ইউটিউব চ্যানেল → The Viral Fever (TVF) এ ফৌজ দেখতে পাওয়া যাবে।

ফৌজের কাস্ট এবং ক্রু এখনও প্রকাশ করা হয়নি। ভারতীয় সেনার নবাগত ক্যাডেটদের অদম্য লড়াই, সাহসিকতা এবং আত্মত্যাগের পটভূমিতে এই সিরিজের চিত্রনাট্য তৈরি হয়েছে। TVF-খ্যাত একঝাঁক তারকা এবং বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে।

ফৌজ প্রকল্পটি ঘোষণা করে, OTT স্ট্রিমিং প্ল্যাটফর্ম লিখেছে, ‘এক কাহানি সংগ্রাম কি, এক কাহানি বলিদান কি, এক কাহানি ‘FAUJ’ কি! জলদ হি লেকার আ রাহে হ্যায় বীরতা কে ‘নাম..নামক। অর নিশান কি কাহানি এক নয়ে শো কে সাথ!’ সমাজমাধ্যমে এই ঘোষণায় নেটিজেনদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়েছে।

‘ দাউদেঙ্গে সম্মান কে লিয়ে, দাউদেঙ্গে বলিদান কে লিয়ে, এবং দাউদেঙ্গে রাষ্ট্র কে লিয়ে, FAUJ: নাম নমক নিশান’ টিজারে ব্যবহৃত শব্দগুলো সিরিজের প্রতি ভক্তদের দ্বিগুণ আগ্রহ ও আকর্ষণ বাড়িয়ে তুলেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Entertainment, #teaser, #WebSeries, #OTT, #fauj

আরো দেখুন