বিনোদন বিভাগে ফিরে যান

নয়া রূপে ফিরছে কৌন বনেগা ক্রোড়পতি, এবারের চমক কী?

August 1, 2023 | < 1 min read

নয়া রূপে ফিরছে কৌন বনেগা ক্রোড়পতি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ফিরতে চলেছে জনপ্রিয় ক্যুইজ শো কৌন বনেগা ক্রোড়পতি। এবারে সম্প্রচার করা হবে শোয়ের ১৫ তম সিজন । সোমবার, ৩১ জুলাই সোনি টিভির তরফে কৌন বনেগা ক্রোড়পতি ১৫ -এর কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়। সেই সঙ্গে প্রকাশ্যে আসে এই শোয়ের নতুন প্রোমো।

সোনি টিভির সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা হয়, ‘জ্ঞান, ধন নিয়ে দুর্দান্ত ভাবে কৌন বনেগা ক্রোড়পতি আসছে একদম রূপে আপনার সঙ্গে দেখা করতে।’ ভিডিওতে দেখা যায় ‘কেবিসি’র বিশালাকার সেট। ভিডিওটি শুরু হয় অনুষ্ঠানের আইকনিক থিম টিউন দিয়েই । এখানে কালো স্যুটে অমিতাভ বচ্চনকে বলতে শোনা যায়, ‘5G-র দ্রুততার সঙ্গে আপগ্রেড হয়ে, নতুন বেশে, নতুন দৌড়ে আপনাদের সকলকে স্বাগত। আরম্ভ করছি জ্ঞানদার, ধনদার ও শানদার কৌন বনেগা ক্রোড়পতি। নতুন শুরু।’

প্রসঙ্গত, শুরু থেকেই এই অনুষ্ঠানের সঞ্চালনা করে আসছেন অমিতাভ বচ্চন। কেবলমাত্র তৃতীয় সিজনের সঞ্চালক হয়েছিলেন শাহরুখ খান। আগামী ১৪ অগাস্ট থেকে সম্প্রচার শুরু হবে কৌন বনেগা ক্রোড়পতি ১৫। রাত ৯টা থেকে সোনি টিভিতে দেখা যাবে এটি। গত ২৯ এপ্রিল নতুন সিজনের রেজিস্ট্রেশন শুরু হয় । জানা গেছে, KBC 15-এ দর্শক ও প্রতিযোগীদের জন্য থাকবে বিশেষ চমক। এই সিজনে মূলত নয়া ভারত এবং তার উন্মাদনাকে সেলিব্রেট করা হবে। ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kaun Banega Crorepati, #Sony Pictures Networks, #Entertainment, #amitabh bachchan

আরো দেখুন