দেশ বিভাগে ফিরে যান

ফের বিতর্ক মধ্যপ্রদেশে, আদিবাসী যুবককে গুলি বিজেপি বিধায়কের পুত্রের

August 5, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মাসখানেক আগে রাস্তায় বসে থাকা আদিবাসী ব্যক্তির মুখে প্রস্রাব করার অভিযোগ উঠেছিল মধ্যপ্রদেশের এক বিজেপি নেতার বিরুদ্ধে। সেই সংক্রান্ত একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। যা নিয়ে দেশ জুড়ে বিতর্ক তৈরি হয়েছিল। এবার মধ্যপ্রদেশেই আদিবাসী যুবককে গুলি করার অভিযোগ উঠল বিজেপি বিধায়কের পুত্রের বিরুদ্ধে।

আদিবাসী যুবক সূর্যকুমার খইরওয়ারকে গুলি করার অভিযোগ উঠেছে সিঙ্গরৌলির বিধায়ক রামলাল্লু বৈশ্যর পুত্র বিবেকানন্দ বৈশ্যের বিরুদ্ধে। ঘটনার সূত্রপাত একটি সরু রাস্তায় দাঁড়িয়ে থাকাকে কেন্দ্র করে। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার গাড়ি নিয়ে একটি সরু রাস্তা ধরে যাচ্ছিলেন বিবেকানন্দ। সেই সময় ওই রাস্তাতে এক দল মানুষ দাঁড়িয়েছিলেন। গাড়ি যেতে সমস্যা হওয়ায় ওই রাস্তায় দাঁড়িয়ে থাকা লোকজনের সঙ্গে বচসা শুরু হয় বিধায়কের পুত্রের।

রাস্তায় জটলা দেখে এগিয়ে এসেছিলেন আদিবাসী যুবক সূর্যকুমার। গিয়ে দেখেন, দু’পক্ষের মধ্যে বেশ তর্কাতর্কি হচ্ছে। সূর্যকুমার তখন পরিস্থিতি সামলাতে এগিয়ে আসেন। অভিযোগ, সেই সময় আচমকা বন্দুক বার করে সূর্যকুমারকে লক্ষ্য করে গুলি চালান বিধায়ক-পুত্র। গুলি সূর্যের ডান হাতের তালু ফুঁড়ে বেরিয়ে যায়। পরিস্থিতি বেগতিক দেখে ঘটনাস্থল থেকে গাড়ি নিয়ে চম্পট দেন বিবেকানন্দ। সেই থেকে পলাতক তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Madhya Pradesh, #BJP MLA, #Shoot

আরো দেখুন