রাজ্য বিভাগে ফিরে যান

শিয়রে লোকসভা নির্বাচন, দুর্গাপুজো দখলের নিদান BJP-র কেন্দ্রীয় নেতার

August 10, 2023 | < 1 min read

দুর্গাপুজো দখলের নিদান BJP-র কেন্দ্রীয় নেতার

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শিয়রে লোকসভা নির্বাচন! তাই বাংলার শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোকে আবারও হাতিয়ার করতে চায় বিজেপি।

লোকসভা নির্বাচনের প্রস্তুতি নিয়ে বঙ্গ বিজেপির সাথে বৈঠকে বসেছিলেন এই রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা সুনীল বনসাল। বিধানসভা ভিত্তিক একটি করে দুর্গাপুজো আয়োজনের নিদান দিয়েছেন সুনীল বনসাল। প্রত্যেকটি ক্লাব দখল করে নিজেদের আয়ত্তে আনার নির্দেশ দেওয়া হয়েছে। তিনি জানিয়েছেন দরকারে আর্থিক সাহায্য করা হবে সেই সব ক্লাব গুলিকে নিজেদের আয়ত্তে আনতে।

২০১৯ সালে লোকসভা ভোটে ভালো ফল করে দুর্গাপুজো দখল করতে চেয়েছিল বিজেপি। কিন্তু বাংলার মানুষ মেনে নেয়নি। বারোয়ারি পুজো কমিটি দখল নিতে না পারায় ইজেডসিসি’তে পার্টির তরফে দুর্গা পুজোর আয়োজন করা হয় যেখানে প্রধানমন্ত্রী মোদী ভার্চুয়ালি অংশ নিয়েছিলেন। কিন্তু গোষ্ঠীদ্বন্দ্বের জেরে ৩ বছর পুজো করে বন্ধ করে দেয় বঙ্গ বিজেপি।

সুনীল বনসালের পুজো দখল নেওয়ার নিদান থাকলেও গেরুয়া শিবিরের এক নেতা বলেন বাস্তবের মাটিতে দাঁড়িয়ে দিল্লির নেতারা কথা বলেন না। দূর্গা পুজো দখল নেওয়া কতটা বাস্তবায়িত হবে সন্দেহ গেরুয়া শিবিরের অন্দরেই। রাজনৈতিক মহলের দাবি ২০২১ বিধানসভা নির্বাচন ও ২০২৩ পঞ্চায়েত নির্বাচনে পরাজয়ের পর এই দুর্গাপুজো দখল করার নীতি নিয়ে মানুষের মনে জায়গা করতে পারবে না বঙ্গ বিজেপি।

TwitterFacebookWhatsAppEmailShare

#BJP West Bengal, #Sunil Bansal, #durga pujo 2023, #Kolkata, #durga Pujo, #bjp

আরো দেখুন