বিনোদন বিভাগে ফিরে যান

স্বাধীনতা দিবসের আগে মুক্তি পাচ্ছে এই ওয়েব সিরিজ- সিনেমাগুলি

August 10, 2023 | 2 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: ১৫ই আগস্ট ভারতের স্বাধীনতা দিবস। এই দিন উপলক্ষ্যে অনেকে তাদের সিনেমা রিলিজ করে থাকে। এবারে স্বাধীনতা দিবস যেহেতু মঙ্গলবার তাই ১১ই আগস্ট কিছু সিনেমা ও ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে।

আসুন দেখে নেওয়া যাক কোন কোন সিনেমা রিলিজ করছে ১১ই আগস্ট যা আপনারা পরিবারের সঙ্গে সকলে উপভোগ করতে পারবেন নিকটবর্তী প্রেক্ষাগৃহে গিয়ে।

১) নিখোঁজ: এই ওয়েব সিরিজের পরিচালক অয়ন চক্রবর্তী। অভিনয় করছেন স্বস্তিকা মুখার্জি, টোটা রায় চৌধুরী, কনীনিকা ব্যানার্জি, শাঁওলী চ্যাটার্জি, সোমাশ্রী ভট্টাচার্য। নির্ভীক এবং সাহসী ডিসিপি বৃন্দা বসুর মেয়ে নিখোঁজ হয়ে যায়। ডিসিপি বৃন্দা বসু কি পারবে মেয়েকে আর অপহরণকারীকে খুঁজে বের করতে? ডিসিপি বৃন্দা বসুর চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা মুখার্জি। এই ওয়েব সিরিজটি মুক্তি পাচ্ছে ১১ই আগস্ট hoichoi- তে।

২) আবার প্রলয়: প্রলয় সিনেমা হিট করেছিল অনেক দিন আগে। এই ওয়েব সিরিজের পরিচালক রাজ চক্রবর্তী ও প্রযোজক শুভশ্রী গাঙ্গুলি। অভিনয়ে আছেন শাশ্বত চ্যাটার্জি, পরাণ বন্দ্যোপাধ্যায়, হৃত্বিক চক্রবর্তী, সায়নী ঘোষ, গৌরব চক্রবর্তী, দেবাশীষ মন্ডল, জুন মালিয়া, কৌশানি মুখার্জি ও রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক। অনিমেষ দত্ত সুন্দরবনে একটি শিশু পাচার র‌্যাকেটের মাস্টারমাইন্ডকে ধরার মিশনে রয়েছেন৷ অনিমেষ দত্তের সেই বিখ্যাত চরিত্রে কে রয়েছে সেটা কি আর বলতে হবে? জি ৫-এ মুক্তি পাচ্ছে এই ওয়েব সিরিজ।

৩) বোমক্যেশ ও দুর্গরহস্য: এই সিনেমা বাংলা ইন্ডাস্ট্রিকে আরেটি নতুন ব্যোমকেশ বক্সী দিচ্ছে। সুপারস্টার দেব প্রথমবার ব্যোমকেশ বক্সী হচ্ছে। এই সিনেমার পরিচালক বিরসা দাসগুপ্ত। দেবের সাথে এই সিনেমায় অভিনয় করছেন রুক্মিণী মৈত্র, অম্বরীশ ভট্টাচার্য, রজতাভ দত্ত ও প্রমুখ। কি নিয়ে সিনেমা? সেটা সিনেমার নামের মতোই রহস্য থাকুক। আগামীকাল থিয়েটারে গিয়ে দেখে রহস্য ভেদ করে আসুন।

৪) গদর ২: পরিচালক অনিল শর্মার গদর ব্লকবাস্টার হয়েছিল ২০০১ সালে। ২২ বছর পর পরিচালক নিযে আসছে গদর ২। অভিনয়ে সানি দেওল, আমিশা প্যাটেল, উৎকর্ষ শর্মা, নবাগতা সিমরত কৌর, মানুষ ওয়াধবা, লাভ সিনহা ও প্রমুখ। এই সিকুয়েল নিয়ে অধীর অপেক্ষায় আছে মানুষ।

৫) ও মাই গড ২: অমিত রাইয়ের গল্প ও পরিচালক উনি নিজেই। এই সিনেমায় অভিনয় করছেন সুপারস্টার অক্ষয় কুমার, চরিত্র অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী, অরুণ গোভিল ও ইয়ামি গৌতম। এই সিনেমাটি ও মাই গড-র সিকুয়েল। ও মাই গড বক্স অফিসে ভালোই আয় করে ও সুপারহিট হয়। অক্ষয় কুমার ও মাই গড-এ হয়েছিলেন শ্রীকৃষ্ণ এবং ও মাই গড ২-এ হয়েছেন মহাদেব।

আর অপেক্ষা কিসের? সারা সপ্তাহে দেখে ফেলুন এই ৫টি সিনেমা ও ওয়েব সিরিজ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #WebSeries, #Bollywood, #Release, #Movies

আরো দেখুন