বিনোদন বিভাগে ফিরে যান

এই আগস্ট মাসে OTT-তে যা অবশ্যই দেখবেন

August 12, 2023 | 2 min read

হার্ট অব স্টোন

নেটফ্লিক্সে দেখবেন হার্ট অব স্টোন। টম হার্পার পরিচালিত এই স্পাই-অ্যাকশন ছবিটি দিয়েই হলিউডে অভিষেক হলো আলিয়া ভাটের। স্পাই থ্রিলার ঘরানার এই ছবিতে হলি অভিনেত্রী গ্যাল গ্যাডটের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে আলিয়াকে। ১১ অগস্ট নেটফ্লিক্সে মুক্তি পেল ছবিটি।

মেড ইন হ্যাভেন

অ্যামাজন প্রাইমে দেখতে পারেন মেড ইন হ্যাভেন। ২০১৯ সালে মুক্তির পর রোমান্টিক ড্রামা সিরিজটি সমালোচকদের ব্যাপক প্রশংসা পায়। চার বছর পর গত বুধবার রাতে মুক্তি পেয়েছে সিরিজটির দ্বিতীয় কিস্তি। জোয়া আখতার ও রীমা কাগতি এই সিরিজের স্রষ্টা। প্রথম কিস্তিতে ৯ পর্ব থাকলেও দ্বিতীয়টিতে আছে ৭ পর্ব। সবিতা ধুলিপালা, অর্জুন মাথুর, কালকি কোয়েচলিন ছাড়াও এবারের সিজনে দেখা গেছে রাধিকা আপ্তে, ম্রুণাল ঠাকুরদের।

আবার প্রলয়

২০১৩ সালে মুক্তি পায় রাজ চক্রবর্তীর সিনেমা ‘প্রলয়’। সেই সিনেমার স্পিন-অফ সিরিজ এটি। নারী পাচার নিয়ে নির্মিত সিরিজটি জিফাইভে মুক্তি পেয়েছে গত বৃহস্পতিবার রাতে। ১০ পর্বের সিরিজটির প্রধান চরিত্র অনিমেষ দত্ত রূপে দেখা গেছে শাশ্বত চ্যাটার্জিকে। এই সিরিজে পরান বন্দ্যোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, গৌরব চট্টোপাধ্যায়, কৌশানী মুখার্জিদেরও দেখা যাবে।

অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং

মিস্ট্রি কমেডি-ড্রামা ঘরানার সিরিজটির তৃতীয় সিজনের দুটি পর্ব হলুতে মুক্তি পেয়েছে ৮ আগস্ট। আগামী ৩ অক্টোবর পর্যন্ত বাকি পর্বগুলো পর্যায়ক্রমে মুক্তি পাবে। সেলেনা গোমেজ, স্টিভ মার্টিন, মার্টিন শট ছাড়াও এবারের সিজনে দেখা যাবে পল রাড, মেরিল স্ট্রিপকে।

তালি

সুস্মিতা সেন এবার ভক্ত-অনুরাগীদের কাছে নতুন রূপে ধরা দিলেন। সুস্মিতা সেনকে দেখা যাবে আসন্ন বায়োপিক ঘরানার সিনেমা ‘তালি’তে। যেখানে তিনি রূপান্তরকামী সমাজকর্মী শ্রীগৌরী সবন্তের চরিত্রে অভিনয় করছেন। তবে তিনি আগেই ঘোষণা করেছিলেন তাকে আরিয়ার পর নতুন করে রূপান্তরকামী চরিত্রে দেখা যাবে। সম্প্রতি ‘তালি’ সিরিজ়ের প্রচার ঝলক ঝলক মুক্তি পেয়েছে। স্বাধীনতা দিবস উপলক্ষে ১৫ অগস্ট এই সিরিজ়টি জিয়ো সিনেমা প্ল্যাটফর্মে বিনামূল্যে দেখা যাবে।

গানস অ্যান্ড গুলাবস

অগস্টেই নেটফ্লিক্সে আসছে ডিরেক্টর ড্যুও রাজ ও ডিকের নতুন ওয়েব সিরিজ গানস অ্যান্ড গুলাবস। ভিন্ন ঘরানার এই ক্রাইম-কমেডি থ্রিলার সিরিজে মুখ্যভূমিকায় দেখা যাবে রাজকুমার রাও, দুলকর সলমন ও আদর্শ গৌরবকে। ১৮ অগস্ট মুক্তি পাবে ছবিটি।

কম্যান্ডো

জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘কমান্ডো’ এবার ওয়েব সিরিজ আকারে। এই ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করতে দেখা যাবে আদা শর্মাকে। চলতি বছরে ‘দ্য কেরালা স্টোরি’তে অভিনয় করে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। ১১ অগস্ট ডিজনি প্লাস হটস্টারে ‘কম্যান্ডো’ ফিল্ম সিরিজ়ের যে ছবিটি মুক্তি পেয়েছে তাতে নায়কের চরিত্রে দেখা গিয়েছে প্রেম পারিজাকে। এই ছবির মাধ্যমেই বলিউডের আত্মপ্রকাশ করলেন তিনি।

গার্ডিয়ানস অফ দ্য গ্যালাক্সি

২০১৭ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘গার্ডিয়ানস অফ দ্য গ্যালাক্সি ২’। তার পর চলতি বছরের মে মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল এই ছবির তৃতীয় পর্ব। ২ অগস্ট থেকে এই ছবিটি ওটিটিতে দেখা যাচ্ছে। শুধুমাত্র ইংরেজি ভাষায় নয়, হিন্দি, তামিল, তেলুগু এবং মালয়ালম ভাষায় দর্শক এই ছবিটি দেখতে পারবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Web Series, #August, #Ott Platform

আরো দেখুন