খেলা বিভাগে ফিরে যান

লীগস কাপের ৫ ম্যাচে ৮ গোল, মেসি ম্যাজিকে সেমিফাইনালে ইন্টার মায়ামি

August 13, 2023 | < 1 min read

ছবি সৌজন্যে: Twitter/PSG Chief

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ইন্টার মায়ামিতেও মেসি ম্যাজিক অব্যাহত। ম্যাজিশিয়ানের জাদুকাঠির ছোঁয়ায় যেন হঠাৎ বদলে গিয়েছে মেজর লিগ সকারের দল। যে ক্লাব ব্যর্থতার চোরাবালিতে তলিয়ে গিয়েছিল, মেসির আলোয় তাঁরাই এখন সাফল্যের চকচক করছে, স্বপ্ন দেখতে শুরু করেছে চ্যাম্পিয়নের।

ইন্টার মায়ামির ইতিহাসে প্রথম বড় সাফল্য লিগস কাপের সেমিফাইনালে ওঠা। শনিবার লিগস কাপের কোয়ার্টার ফাইনালে শার্লট এফসিকে দুরমুশ করে সেমিফাইনালে উঠেছে ইন্টার মায়ামি। ম্যাচের ফল ৪-০। গোল করে এবং করিয়ে ফের নায়কের চেনা ভূমিকায় LM10। টানা ৫ ম্যাচে গোল করে মায়ামিকে সেমিফাইনালে তুললেন মেসি।

এই ম্যাচের প্রথমার্ধে মেসিকে গোল করতে দেখা যায়নি। তবে তাঁর দলের জোসেফ মার্টিনেজ ও রবার্ট টেলর হাফ টাইমের আগেই দুটি গোল করে জয়ের রাস্তা পরিস্কার করে ফেলেন। ম্যাচের ৭৮ মিনিটের মাথায় আত্মঘাতী গোল করে শার্লটের ডিফেন্ডার আদিলসন মান্ডালা। যার ফলে ৩-০ এগিয়ে যায় ইন্তার মায়ামি। ঠিক ৮৬ মিনিটের মাথায় গোল করেন মেসি। যার ফলে শার্লটের কফিনে শেষ পেরেকটি পুঁতে হয়ে যায় লিওনেল মেসির। এই ম্যাচ জিতে লীগস কাপের সেমিফাইনালে পৌঁছে গিয়েছে মেসির দল। আগামী ১৫ অগস্ট মার্কিন যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়াতে লিগস কাপের সেমিফাইনালে মেসির মায়ামির প্রতিপক্ষ ফিলাডেলফিয়া ইউনিয়ন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Lionel Messi, #inter miami, #Leagues Cup

আরো দেখুন