দেশ বিভাগে ফিরে যান

বিহারে সাংবাদিক খুনের ঘটনায় তীব্র নিন্দা জানাল ‘প্রেস ক্লাব অফ ইন্ডিয়া’

August 19, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বিহারে সাংবাদিক খুনের ঘটনায় তীব্র নিন্দা জানাল ‘প্রেস ক্লাব অফ ইন্ডিয়া’। এক বিবৃতিতে ‘প্রেস ক্লাব অফ ইন্ডিয়া’ জানিয়েছে, বিহারে সাংবাদিক খুনের ঘটনা রাজ্যে তাঁদের নিরাপত্তহীনতার কথাই প্রমাণ করে। বিষয়টি নিয়ে আমরা গভীরভাবে উদ্বিগ্ন।

শুক্রবার ভোরে দুষ্কৃতীদের গুলিতে খুন হন বিহারের আরারিয়া জেলার রানিগঞ্জের সাংবাদিক বিমলকুমার যাদব। বিহারের একটি হিন্দি দৈনিকের সাংবাদিক ছিলেন তিনি। ভোরে দুষ্কৃতী দলটি বিমলের বাড়িতে গিয়ে তাঁকে ডাকাডাকি করে। দরজা খুলতেই বিমলকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

আরারিয়ার মহকুমা পুলিশ আধিকারিক রামপুকার সিং জানান, পুরোনো শত্রুতার জেরে এই খুন হয়ে থাকতে পারে। কারণ ২০১৯ সালে বিমলের ভাই বেলসরা গ্রাম পঞ্চায়েতের প্রধানকে ক্রান্তি যাদব নামের এক দুষ্কৃতী খুন করে। এই ঘটনার অন্যতম সাক্ষী ছিলেন বিমল। সম্প্রতি এই মামলাটির আরারিয়া আদালতে ট্রায়াল চলছে বলে সূত্রের খবর। বিমল যাতে আদালতে সাক্ষী না দিতে পারেন সেজন্য তাঁকে বারবার হুমকিও দেয় দুষ্কৃতীরা। কিন্তু গত সপ্তাহে আদালতে সাক্ষী দেন তিনি। এই মামলার অন্যতম অভিযুক্ত ক্রান্তি যাদব আরারিয়া জেলে বন্দি বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#press club of india, #Vimal Kumar Yadav, #Newspaper reporter, #Araria town, #Bihar

আরো দেখুন