বিনোদন বিভাগে ফিরে যান

#EXCLUSIVE এবার রেডিওতে Jawan

August 25, 2023 | 2 min read

ঋতম প্রামাণিক

#EXCLUSIVE এবার রেডিওতে Jawan

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ইতিমধ্যেই সুপারস্টার শাহরুখ খানের পরবর্তী ছবি Jawan ঝড় তুলেছে সব জায়গায়। তাঁর ফ্যানেরাও পাল্লা দিয়ে প্রচার করছে সবরকম ভাবে।

Jawan সিনেমার গান, নাচ দিয়ে রিলস বানিয়ে প্রচার, গোটা মেট্রো jawan এর ছবি, অনাথ আশ্রমে শিশুদের খাওয়ানো থেকে শুরু করে সব রকম ভাবে নতুন সিনেমার প্রচার করে টিম শাহরুখ খান কলকাতা। কলকাতার রাজপথ, হলুদ ট্যাক্সি, ঐতিহ্যশালী ট্রাম ও বাসেও প্রচার করেছে টিম শাহরুখ খান কলকাতা। আজ বেসরকারি রেডিও মাধ্যমে টিম শাহরুখ খান,কলকাতা প্রচার করল বাদশাহ শাহরুখ খানের সিনেমা Jawan-র। শাহরুখ খানের কলকাতার কোনও ফ্যান ক্লাব এই প্রথম রেডিও স্টেশনে গিয়ে ছবির প্রচার করে এল। আজ সকালে কালীঘাট মন্দিরে পুজো দিয়েছিল টিম শাহরুখ খান ফ্যান ক্লাব কলকাতা। কেমন প্রচার হল জানতে নিশ্চই মন চাইছে?

আজ সকালে কালীঘাট মন্দিরে পুজো দিয়েছিল টিম শাহরুখ খান ফ্যান ক্লাব কলকাতা।

প্রথমে শ্রোতাদের সাথে শাহরুখ খান ফ্যান ক্লাব কলকাতার সবার সাথে পরিচয় করালেন RJ। তারপর ফ্যান ক্লাবের ব্যাপারে জানতে চাইলেন RJ। কলকাতা টিমের অন্যতম অ্যাডমিন সুমিত সাহা জানালেন আতেশাম ও নিখিল কে সঙ্গে নিয়ে কিভাবে ০ থেকে শুরু করে এতটা কঠিন রাস্তা পেরিয়ে আজ ফ্যান ক্লাব মহীরুহে পরিণত হয়েছে। প্রথমদিকে এমনও হয়েছে একা গিয়ে প্রচার করেছে কলকাতা অ্যাডমিন সুমিত। সুমিত, আতেশাম, অভিজিৎ শেয়ার করলেন তাদের আইডল শাহরুখ খানের সাথে প্রথম দেখা হওয়ার মুহূর্তটি। টিম শাহরুখ খান ক্লাব, কলকাতার বাকি সদস্যরা জানালেন কিভাবে তারা ফ্যান ক্লাবের সাথে যুক্ত হয়েছেন এবং কিভাবে এই পরিবারকে বড় করতে হবে। সঙ্গে চলল Jawan সিনেমা নিয়ে প্রচার। তারা এটাও জানালেন যে পাঠান ফার্স্ট ডে ফার্স্ট শোয়ের থেকেও বড় কিছু করতে চলেছেন Jawan নিয়ে ৭ই সেপ্টেম্বর।

RJ শাহরুখ খান সম্পর্কিত প্রশ্ন উত্তর রাউন্ড রেখেছিলেন যেখানে প্রমাণ হয়ে গেল কেন তারা ফ্যান! সকলেই সঠিক উত্তর দিয়ে RJ এর মন জয় করলেন। টিম শাহরুখ খান ফ্যান ক্লাব কলকাতা জানাল তারা কোনও টিম নয় তারা পরিবার মনে করে একে অপরকে। এই ফ্যান ক্লাব ৭ই সেপ্টেম্বর সিনেমা দেখতে নয়, Celebrate করবেন।
টিম শাহরুখ খান ফ্যান ক্লাব কলকাতার উত্থানের কথা গুলো শুনে খুবই আনন্দিত হলেন RJ এবং এই টিমের সাথেই FirstDayFirstShow দেখবেন জানিয়েও দিলেন। অনেক্ষণ ধরে চলল আড্ডা ও Jawan-র প্রচার।

টিম শাহরুখ খান ফ্যান ক্লাব কলকাতার পক্ষ থেকে প্রত্যেক RJ-কে উপহার দেওয়া হল Jawan স্পেশ্যাল টিশার্ট।

টিম শাহরুখ খান ফ্যান ক্লাব কলকাতার পক্ষ থেকে প্রত্যেক RJ-কে উপহার দেওয়া হল Jawan স্পেশ্যাল টিশার্ট।

দেখে নিন বেসরকারি রেডিও মাধ্যমে Jawan প্রচারের কিছু মুহুর্ত:

TwitterFacebookWhatsAppEmailShare

#Shahrukh Khan, #radio, #Jawan, #Promotion, #Shahrukh khan fan club Kolkata

আরো দেখুন