বিনোদন বিভাগে ফিরে যান

ফের এক ছবি King khan আর Big B? ভাইরাল পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা

August 27, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আবার একই সঙ্গে রুপোলি পর্দায় দেখা যাবে বাদশা ও শাহেনশাহ-কে? এক ভাইরাল পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা। শাহরুখ খান-অমিতাভ বচ্চন জুটি বক্স অফিসে সফল, একসঙ্গে তাঁরা একাধিক ছবিতে কাজ করছেন। কভি খুশি কভি গম হোক বা মহব্বতেঁ কিং খান আর বিগ বি-র যুগলবন্দী উপভোগ করেছে দর্শক। কর্ণ জোহরের ছবি কভি আলভিদা না কহনা-তে, শেষবার তাঁরা একসঙ্গে কাজ করেছিলেন। তাও আজ থেকে ১৭ বছর আগে। তারপর আর একসঙ্গে দেখা যায়নি দুই সুপারস্টারকে। শোনা যাচ্ছে, ফের এক ছবিতে দেখা যাবে দুই কিংবদন্তিকে।

সম্প্রতি সমাজ মাধ্যমে একটি ছবি ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে, শাহরুখ-অমিতাভ একসঙ্গে দৌড়াচ্ছেন। তাঁদের পরনে কালো সুট। শোনা যাচ্ছে, ছবির নাম নাকি ‘ওয়াদা’। যদিও সবটাই জল্পনা স্তরে, এখনও কিছুই নিশ্চিত নয়।

তবে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার প্রসঙ্গে, সম্প্রতি কিছুটা ইঙ্গিত দিয়েছেন শাহরুখ। আস্ক এসআরকে সেশনে তিনি অমিতাভ বচ্চনকে সম্পর্কে কিছু কথা বলেন। তাঁদের জুটি নিয়ে এক অনুরাগী প্রশ্নের উত্তরে শাহরুখ লেখেন, এত বছর পর সিনিয়র বচ্চনের সঙ্গে কাজ করা খুব মজার ছিল। এই শুটিংটা তাঁর কাছে অনুপ্রেরণার। ওঁর সঙ্গে কাজ করতে পারা আশীর্বাদের মতো। শাহরুখ আরও লেখেন, দৌড়ে কিন্তু তাঁকে অমিতাভ বচ্চন হারিয়ে দিয়েছেন। খোলসা করে না বললেও, আভাস দিয়েছেন বাদশা। তবে কি ১৭ বছর পর ফের জুটিতে কামব্যাক করছেন তাঁরা? অপেক্ষায় সিনেপ্রেমী।

TwitterFacebookWhatsAppEmailShare

#amitabh bachchan, #Bollywood, #shah rukh khan

আরো দেখুন