বিনোদন বিভাগে ফিরে যান

চলছে Jawan ঝড় দেশজুড়ে, কেমন হল FirstDayFirstShow?

September 7, 2023 | 3 min read

কেমন হল FirstDayFirstShow?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ মুক্তি পেল সুপারস্টার শাহরুখ খানের Jawan। এই সিনেমায় আছেন লেডি সুপারস্টার নয়নতারা, বিজয় সেতুপাতি, সুনীল গ্রোভার,দীপিকা পাড়ুকোন, সঞ্জয় দত্ত ও প্রমুখ।

টিম শাহরুখ খান ফ্যান ক্লাব কলকাতা বসুশ্রী সিনেমা হলে JawanFirstDayFirstShow এর আয়োজন করেছিল। যারা তাদের সাথে দেখতে এসছিল সিনেমা তাদের Jawan স্পেশ্যাল টিশার্ট, রিস্ট ব্যান্ড ও মাস্ক দেওয়া হয়েছিল। সবচেয়ে উল্লেখযোগ্য হল এই রিস্ট ব্যান্ডই ছিল হলে প্রবেশের টিকিট। এবারের আকর্ষণ ছিল Meer Foundation এর ৪ জন অ্যাসিডে আক্রান্ত মহিলারা যাঁদের সাহায্য করে থাকেন সুপারস্টার শাহরুখ খান

Meer Foundation-র অ্যাসিড আক্রান্তদের সাথে টিম শাহরুখ খানের মহিলারা

টিম শাহরুখ খান ফ্যান ক্লাব কলকাতা বসুশ্রী থেকে বিজলী পর্যন্ত আবার বসুশ্রী পর্যন্ত rally করল। শাহরুখ খানের Jawan এর গান বাজিয়ে নাচতে নাচতে সবাই আনন্দ করছিল এবং সামনে ছিল ব্যানার নিয়ে অ্যাসিড আক্রান্তরা। অনেকে মুখে শাহরুখের মতো ব্যান্ডেজ বেঁধে, ন্যাড়া মাথায় এসছিল সিনেমা দেখতে।

যেহেতু সিনেমা নারী ক্ষমতায়ন কেন্দ্রিকও তাই শাহরুখ খানের কাটআউটে ফুল, মালা দিয়ে, সিঁদুর দিয়ে দুধ ঢেলে বরণ করল টিম শাহরুখ খানের মেয়েরা যাদের মধ্যে ছিল Meer Foundation এর অ্যাসিড আক্রান্তরা। কেকও কেটেছে মহিলারা। শাহরুখ খানের পোস্টার, কাটআউটের সামনে চিৎকার, স্লোগানে ভরিয়ে দিয়েছে।

কেমন হল সিনেমা? না গল্প বলবো না। সেটার জন্য টিকিট কেটে দেখতে যেতে হবে। শাহরুখ খানের এন্ট্রিতে সিটি, হাততালি, নাচ, সব হয়েছে। যখনই অ্যাকশন দৃশ্যে, প্রেমের দৃশ্যে পর্দায় আসছেন তখনই দর্শক হলে উল্লাসে ফেটে পড়ছে। শাহরুখ খানকে পর্দায় দেখে ফ্যানরা উন্মাদনায় ফেটে পড়েছে।

উপস্থিত ছিলেন বিশিষ্ট অভিনেত্রী সুদীপ বসু ও মির্চি অগ্নি।

ভারত তথা যে সকল দেশে Jawan মুক্তি পেয়েছে পরের ৫ দিন হাউসফুল রয়েছে। ফ্যানদের কথায় – পয়সা উসুলের থেকেও বেশি সিনেমা। পরিচলক Atlee Kumar একটি দুর্দান্ত Mass সিনেমা উপহার দিয়েছেন শাহরুখ খান কে নিয়ে যা নিঃসন্দেহে বক্স অফিস কাঁপিয়ে দিয়েছে যা খবর পাওয়া যাচ্ছে। এই সিনেমায় সামাজিক মেসেজ দেওয়া হয়েছে যা বর্তমান প্রেক্ষাপটকে সামনে রেখে। কি সামাজিক মেসেজ? সেটা তো দেখতে যেতে হবে। কেন তাকে ভারতীয় সিনেমার King বলে আজ Jawan প্রমাণ করল। পরতে পরতে যেভাবে সাসপেন্স আছে ও গল্পের বাঁধন যেরকম Jawan অলটাইম ব্লকবাস্টার হতে বেশি সময় নেবে না।

TwitterFacebookWhatsAppEmailShare

#Shahrukh Khan, #SRK, #Jawan, #Jawan first day first show

আরো দেখুন