খেলা বিভাগে ফিরে যান

বৃষ্টিতে শুরু করা যাচ্ছে না ভারত-পাক ম্যাচ, আজও খেলা শেষ করা না গেলে কী হবে?

September 11, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: পাল্লেকেলেতে এশিয়া কাপের গ্রুপ লিগের ভারত-পাক লড়াই বৃষ্টির জন্য মাঝপথেই ভেস্তে যায়। ফলে উভয় দল ম্যাচ থেকে ১ পয়েন্ট করে ভাগ করে নেয়। প্রত্যাশা মতোই দু’দল গ্রুপ লিগের বাধা টপকে সুপার ফোর রাউন্ডে জায়গা করে নেয়। এবার কলম্বোয় সুপার ফোরের মঞ্চে ফের সম্মুখসমরে যুধুধান দুই প্রতিবেশী দেশ। ফের ভারত-পাক ম্যাচ নিয়ে উত্তেজনা তৈরি হয়েছে। কিন্তু বাধ সেধেছে বৃষ্টি।

রবিবার ভারতীয় ইনিংসের মাঝপথেই বৃষ্টি নামে। ফলে বন্ধ হয়ে যায় খেলা। পাকিস্তানের বিরুদ্ধে দারুণ শুরু করলেও ২৪ ওভার খেলা হয়। এরপরেই বৃষ্টি শুরু হয়ে যায়। সোমবার রিজার্ভ ডে রাখা হয়েছে। কিন্তু কলম্বোতে বৃষ্টি অব্যাহত। খেলা আপাতত বন্ধ রয়েছে। মাঠ থেকে এখনও কভার সরিয়ে নেওয়া হয়নি। কখন শুরু হবে ম্যাচ, সরকারিভাবে কোনও আপডেট দেওয়া হয়নি এখনও।

সোমবারও যদি খেলা সম্পূর্ণ না হয়, তাহলে উভয় দলকে এক এক পয়েন্ট করে দেওয়া হবে। এদিন ভারত ২৪ ওভার ১ বলে ২ উইকেটে ১৪৭ রান করেছে। এখান থেকে খেলা শুরু করবে। দু’দলকে নূন্যতম ২০ ওভার করে ব্যাট করে থাকতে হবে। ভারতীয়দের মধ্যেই ২৪ ওভার ব্যাট করে ফেলেছে। তাই যদি নূন্যতম ২০য ওভার পাকিস্তানকে ব্যাট করানো না যায়, তাহলে এই ম্যাচ পরিত্যক্ত বলেই ঘোষণা করা হবে। আর তাহলে দুই দলকে পয়েন্ট ভাগ করে দেওয়া হবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#IND vs PAK, #India Cricket, #Asia Cup 2023, #Pakistan Cricket, #super four match, #Rain

আরো দেখুন