বিনোদন বিভাগে ফিরে যান

জবা না জগদ্ধাত্রী? বাংলা সিরিয়ালের হায়েস্ট পেড অভিনেত্রী কে জানেন?

September 14, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বাংলা সিরিয়ালের প্রসঙ্গ উঠে এলেই বেশ কয়েকজন অভিনেত্রীদের কথা ভেসে ওঠে। ছোট পর্দায় অভিনয় করলেও বড় পর্দার অভিনেত্রীদের থেকে জনপ্রিয়তায় একটুও পিছিয়ে নেই তাঁরা। এদের ভক্তদের সংখ্যাও গুনে শেষ করা যায় না। নিজেদের জনপ্রিয়তার নিরিখে সামঞ্জস্যপূর্ণ পারিশ্রমিকও পান এরা।

কোন অভিনেত্রী কত টাকা পারিশ্রমিক পান জেনে নিন

অরুনিমা হালদার

‘আয় তবে সহচরী’ সিরিয়ালের মধ্যে দিয়ে অভিনয় জগতে হাতেখড়ি অরুণিমার। তিনি বরফি চরিত্রে অভিনয় করে রীতিমত দর্শকদের মনে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন। বর্তমানে তিনি জি বাংলার ‘মন দিতে চাই’ সিরিয়ালে তিতিরের চরিত্রে অভিনয় করছেন। তিনি এই সিরিয়ালের জন্য ১ লাখ ২০ হাজার টাকা পারিশ্রমিক পান।

শ্রুতি দাস

বাংলার সিরিয়ালের অন্যতম অভিনেত্রী শ্রুতি দাস। এখন তিনি ‘রাঙা বউ’ সিরিয়ালে পাখির চরিত্রে অভিনয় করছেন। তার অভিনয় জীবন শুরু ‘ত্রিনয়নী’ সিরিয়াল দিয়ে। তিনি এখন রাঙা বউ থেকে ১ লাখ ৩০ হাজার টাকা পারিশ্রমিক পান।

মানালী দে

মানালীর অভিনয় জগতে হাতেখড়ি স্টার জলসার বউ কথা কও সিরিয়ালের মৌরি চরিত্রের মধ্য দিয়ে। তারপর থেকে একাধিক সিরিয়াল ও সিনেমাতে অভিনয় করেছেন তিনি। এখন তিনি জি বাংলার সবচেয়ে আলোচিত সিরিয়াল ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালে অভিনয় করছেন। এখান থেকে তিনি মাসিক ২লক্ষ ৭হাজার টাকা পারিশ্রমিক পান।

পল্লবী শর্মা

স্টার জলসার জনপ্রিয় ‘কে আপন কে পর’ সিরিয়ালে জবার চরিত্রে অভিনয় জগতে পা রেখেছেন পল্লবী শর্মা। এখন অবশ্য জি বাংলার ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে পর্নার চরিত্রে অভিনয় করছেন। বর্তমানে তিনি ২ লক্ষ ২২ হাজার টাকা পারিশ্রমিক পান।

অঙ্কিতা মল্লিক

বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে জি বাংলার সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা মল্লিক । এই সিরিয়ালে মূখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। অভিনয় দক্ষতার প্রথম সিরিয়ালেই দর্শকের মন কেড়ে নিয়েছেন তিনি। বর্তমানে তিনি হায়েস্ট পেড অভিনেত্রী। বর্তমানে তিনি মাসে ২লক্ষ ৮৫ হাজার টাকা পারিশ্রমিক পান।

TwitterFacebookWhatsAppEmailShare

#Actress, #Bengali Serials, #highest paid

আরো দেখুন