বিনোদন বিভাগে ফিরে যান

৮ দিনে প্রায় ৭০০ কোটি! রেকর্ডের পথে শাহরুখের Jawan

September 15, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সুপারস্টার শাহরুখ খানের ছবি Jawan-র উন্মাদনা শুধু ভারতেই নয়, গোটা বিশ্বেই দেখা যাচ্ছে। ছবিটি ইতিমধ্যে বক্স অফিসে অনেক রেকর্ড ভেঙেছে এবং নতুন রেকর্ড গড়ার দিকে এগিয়ে চলেছে। ভারতে মাত্র ৭ দিনে ৩৪৫.৫৮ কোটি টাকা আয় করেছে ছবিটি। এবার বিশ্বব্যাপী ছবিটির ৮ দিনের আয়ও প্রকাশ করেছে Red Chillies Entertainment।

ছবিটি মাত্র ৮ দিনে বিশ্বব্যাপী ৬৯৬.৬৭ কোটি টাকা আয় করেছে। বৃহষ্পতিবার এই সংখ্যা ছিল ৬৬০ কোটি টাকা। Jawan-র এই বিপুল আয় দেখে সবাই অবাক। সাধারণ জনগণের পাশাপাশি বলিউড ও দক্ষিণের সেলিব্রিটিরাও শাহরুখের ভক্ত হয়ে উঠেছেন এবং সামাজিক মাধ্যমে তাঁর প্রশংসাও করেছেন।

সকলেই আশা করেছিল Jawan বক্স অফিস কাঁপিয়ে দেবে, হচ্ছেও সেটাই। পাঠানের পরে ৮ মাসেরও কম সময়ে আরও একটি সিনেমা নিয়ে হাজির কিং খান যা রেকর্ড আয়ের দিকে। মনে করা হচ্ছে পাঠানের আয়ের রেকর্ড ভেঙে দেবে৷ শাহরুখ খান বছরটি শেষ করবেন রাজকুমার হিরানির Dunki দিয়ে। রাজকুমার হিরানি সেই পরিচালক যিনি আজ পর্যন্ত কোনও ফ্লপ সিনেমা দেননি, তাঁর সব সিনেমায় সুপারহিট ও ব্লকবাস্টার। হয়তো শাহরুখ খান প্রথম অভিনেতা হতে চলেছেন যিনি ১ বছরে ৩০০০ কোটির উপর ব্যবসা করবেন ৩টি সিনেমার মাধ্যমে।

TwitterFacebookWhatsAppEmailShare

#SRK, #Jawan, #Box office collection, #worldwide, #Jawan movie, #Shahrukh Khan

আরো দেখুন