বিনোদন বিভাগে ফিরে যান

বড়পর্দায় আসতে চলেছে Jab We Met 2? এবারেও কি চেনা জুটি শাহিদ-করিনা?

September 23, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বহু ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন শাহিদ কাপুর ও করিনা কাপুর খান। তারপর এই জুটির কেরিয়ারের উজ্জ্বল হয়ে ওঠে সুপারহিট ছবি। সেই ছবির নাম জব উই মেট (Jab We Met)। এই ছবিতে এক দূরন্ত নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন করিনা। বিপরীতে অত্যন্ত শান্ত নায়ক আদিত্যর চরিত্রে শাহিদ কাপুর। এটাই তাদের শেষ সিনেমা ছিল, তারপর আর তাদের একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। কারণ, তাঁদের ব্যক্তিগত প্রেমের জীবনের রসায়নে চিড় ধরে ৪ বছর পর। এরপর এই তারকা জুটির পথ আলাদা হয়ে যায়। এরপর কেটে গিয়েছে অনেকগুলো বছর। এবার বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে ফিরতে চলেছে জব উই মেট-এর এই জুটি। সূত্রের খবর, খুব শ্রীঘ্র‌ই আসতে চলেছে Jab We Met 2। ছবিটির পরিচালনা করার কথা ইমতিয়াজ আলির।

জানা গিয়েছে, ‘জব উই মেট’-এর প্রযোজনা সংস্থা অষ্টবিনায়ক ফিল্মসের কর্ণধার রাজ মেহতা গান্ধার ফিল্মসের ব্যানারে Jab We Met এর সিক্যুয়েলের প্রযোজনা করবেন। তবে পুরো বিষয়টিই আলোচনার পর্যায়ে রয়েছে। এখনও সরকারিভাবে কারও কাছেই কোন‌ও ফাইনাল হয় নি। তাই পরিচালক এবং অভিনেতারা কে হবেন তা এখনও স্পষ্ট নয়।

প্রসঙ্গত, ‘জব উই মেট’ মুক্তি পাওয়ার দর্শকরা আদিত্য-গীতকে দেখতে সিনেমা হলে ভিড় জমিয়েছিলেন। দর্শকদের সেই উন্মাদনা দেখে শাহিদ কাপুর সেইসময় সিক্যুয়েল তৈরির অনুরোধ জানিয়েছিলেন নির্মাতাদের। শুধু তাই নয়, ‘গীত’ চরিত্রে করিনার কোনও বিকল্প নেই বলেও জানিয়েছিলেন শাহিদ। বলা বাহুল্য, ফের যদি বড় পর্দায় শাহিদ এবং করিনা একসঙ্গে ফিরে আসেন তাহলে দর্শকদের উন্মাদনা কোন পর্যায়ে পৌঁছবে সেটার কিছুটা আঁচ করা যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kareena Kapoor, #shahid kapoor, #Jab We Met 2, #Raj Mehta, #Imtiaz Ali, #Hindi Film

আরো দেখুন