বিনোদন বিভাগে ফিরে যান

শহরে ফিরেছে serial killer, এবার তাদেরও ফেরার পালা!

September 24, 2023 | < 1 min read

চলতি বছর পুজোয় মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’। ছবি সৌজন্যে: SVF

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের দুটি সুপারহিট সিনেমা ‘২২শে শ্রাবণ’ ও ‘দ্বিতীয় পুরুষ’-র পর কাজ করছিলেন ‘দশম অবতার’ নিয়ে। চলতি বছর পুজোয় মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’। আজ প্রকাশ্যে এল ‘দশম অবতার’-র ট্রেলর।

এই ট্রেলরে রয়েছে এমন কিছু সংলাপ যা ২২শে শ্রাবণ ও দ্বিতীয় পুরুষের কিছু মুহূর্তকে মনে করাবে। প্রবীর রায়চৌধুরী যখন বিজয় পোদ্দারকে জিজ্ঞেস করছে কি খাবি, তখন বিজয় পোদ্দার বলছে চিকেন চাউমিন, চিলি ফিশ। দ্বিতীয় পুরুষ দেখে থাকলে আপনারা সকলেই জানেন এটা কোন চরিত্রের পছন্দের খাবার ছিল! আবার প্রবীর রায়চৌধুরী ডাল ভাতের জায়গায় বিরিয়ানি খেতে চাইছেন । এটাও মনে করায় একটি দৃশ্য ২২শে শ্রাবণের। দর্শকদের খুবই পছন্দ হয়েছে এই ট্রেলর। প্রসেনজিৎ ও অনির্বাণ প্রথমবার একসঙ্গে একই সিনেমায় কাজ করছেন। এই সিনেমাও সিরিয়াল কিলিং নিয়ে।

এই প্রথম বাংলায় তৈরি হচ্ছে Cop ইউনিভার্স। ‘২২শে শ্রাবণে’-র সিরিয়াল কিলিং এক্সপার্ট প্রবীর রায়চৌধুরী আছেন, আবার ভিঞ্চি দার পুলিশ অফিসার ডিসিডিডি বিজয় পোদ্দারও আছেন। এই ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত, জয়া আহসান ও প্রমুখ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Srijit Mukherjee, #Prosenjit Chatterjee, #Anirban Bhattacharya, #Dawshom Awbotaar, #serial killer

আরো দেখুন