বিনোদন বিভাগে ফিরে যান

Jawan ১০০০ কোটি পার! Dunki নিয়ে নতুন পরিকল্পনা শাহরুখ-রাজু হিরানির?

September 27, 2023 | < 1 min read

Dunki নিয়ে নতুন কি পরিকল্পনা শাহরুখ-রাজু হিরানির?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভারতীয় সিনেমায় প্রথমবার একসাথে কাজ করছেন পরিচালক রাজু হিরানি ও সুপারস্টার শাহরুখ খান। রাজু হিরানি কোনওদিন ফ্লপ সিনেমা উপহার দেননি দর্শকদের। ইতিমধ্যেই শাহরুখ খান এই বছরে পাঠান ও Jawan নিয়ে পরপর দুটো ১০০০ কোটি টাকার উপর ব্যবসা দিয়েছেন। Jawan সবরকম বক্স অফিস রেকর্ড ভেঙে দিয়েছে। আরও রেকর্ড তৈরির পথে। সিনেমা মহল সূত্রে খবর Dunki-ও এরকমই আয় করবে বক্স অফিসে।

Dunki-র মুক্তির দিন ঘোষণা হয়েছে ২২ ডিসেম্বর, ২০২৩। সূত্রের খবর, শাহরুখ খান ও রাজু হিরানি অভিনব পন্থা নিচ্ছেন Dunki নিয়ে। তাঁরা একদিন আগে অর্থাৎ ২১ ডিসেম্বর,২০২৩ এ আন্তর্জাতিক মার্কেটে dunki মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছেন।

সূত্র আরও জানাল যে আন্তর্জাতিক মার্কেটে শুধুমাত্র গভীর রাতে প্রিমিয়ার শো নয়, ২১ তারিখে সেই সব জায়গায় অফিসিয়ালি মুক্তি দেওয়া হবে Dunki সিনেমাটি। শাহরুখ খান একজন গ্লোবাল ও আন্তর্জাতিক আইকন। তাই বিদেশে আগেরদিন এই মুক্তি সঙ্গে বড়দিনের ছুটি মিলিয়ে ভালই যে আয় করবে সেটা বলাই যায়।

Dunki প্রযোজনা করছে রেড চিলিস এন্টারটেইনমেন্ট সঙ্গে আছে জিও স্টুডিও এবং রাজকুমার হিরানি ফিল্মস। এই সিনেমায় অভিনয় করছেন ধর্মেন্দ্র, শাহরুখ খান, তাপসী পান্নু, ভিকি কৌশল ও প্রমুখ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Rajkumar hirani, #Shahrukh Khan, #SRK, #dunki

আরো দেখুন