বিনোদন বিভাগে ফিরে যান

পুজোর আগে ট্রেন্ডিং আলিয়ার এই শাড়ি, কোথায় পাবেন? র‌ইল হদিস

September 30, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বলিউডের সবচেয়ে বেশি চর্চিত অভিনেত্রী আলিয়া ভাট। রণবীর কাপুরের সঙ্গে হঠাৎ বিয়ের মাত্র ৮ মাসের মধ্যেই সন্তানের জন্ম সব কিছু নিয়ে প্রচুর প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল তাঁকে। আবার হলিউডে ডেবিউও করেছেন তিনি। আলিয়াতে মুগ্ধ নেটদুনিয়া। বক্স অফিসে একের পর এক হিট ছবি থেকে বাচ্চাদের পোশাকের ব্র্যান্ড- সব কিছুতেই নিপুণভাবে ম্যানেজ করতে পারেন আলিয়া ভাট। আলিয়ার স্টাইল থেকে পোশাক দর্শকদের নজর কেড়েছে।

প্রতিবছর পুজোর আগে নজর কাড়ে বিভিন্ন সেলিব্রেটির লুক। চলতি বছরে ‘Rocky Aur Rani Kii Prem Kahaani’ সিনেমায় বাঙালি মেয়ে আলিয়ার লুকেতে মুগ্ধ দুনিয়া। ছবিতে তাঁর শাড়ি, নাকের নথ, চোখের কাজল নজর কেড়েছে।

এই ছবিতে আলিয়ার শিফন শাড়ি বর্তমানে খুবই ট্রেন্ডিং। বাহারি রঙের শিফন শাড়ি পাওয়া যাচ্ছে গোলাপি, হলুদ, সবুজ, আকাশি নানা রঙের কম্বিনেশনে।

এই সিনেমায় আলিয়াকে যে সব শাড়িতে দেখা গিয়েছিল প্রায় সব শাড়িই পাওয়া যাচ্ছে কলকাতায়। দাম ৮০০ থেকে শুরু হয়ে ৫০০০ টাকার মধ্যে।

গড়িয়াহাটের হিন্দুস্থান রোড, ডোভার টেরেসের কাছে কিছু কিছু দোকানে পাওয়া যাচ্ছে এই শাড়ি। ৬৫০ টাকা থেকে শুরু শাড়ির দাম।

বউবাজারে,এসপ্ল্যানেড, ময়দান আর ফোরাম মলের সামনের কিছু দোকানেও পাওয়া যাচ্ছে এই শাড়ি। বিভিন্ন রং অনুযায়ী শাড়ির দাম‌ও ভিন্ন।

কেবল দোকানেই নয়, অনলাইনেও পাওয়া যাবে এই শাড়ি। Meesho, Amazon বা Myntra থেকে আপনার পছন্দ অনুযায়ী কিনতে পারেন এই শাড়ি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata, #Alia Bhatt, #Sarees, #durga puja, #Rocky Aur Rani Kii Prem Kahaani

আরো দেখুন