বিনোদন বিভাগে ফিরে যান

এই কারণেই মাথায় পাগড়ি পরে গান গাওয়া শুরু করেন অরিজিৎ

October 5, 2023 | < 1 min read

এই কারণেই মাথায় পাগড়ি পরে গান গাওয়া শুরু করেন অরিজিৎ

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বলিউডের সবচেয়ে জনপ্রিয় গায়কদের প্রথমেই উঠে আসে অরিজিৎ-এর নাম। তাঁকে বলা হয় হিট মেশিন। তিনি যে গানেই গলা মেলান সেই গান‌ই হয়ে যায় হিট! অরিজিৎ সিং-এর সুপারহিট গানগুলো মানুষের মুখে মুখে ঘোরে। এই মুহূর্তে অরিজিৎ-এর ‘চলেয়া’তে মাতোয়ারা গোটা দেশ। দেবের ‘বাঘাযতীন’-ছবিতেও গান গেয়েছেন তিনি।

এই প্রজন্মের কাছে অরিজিৎ সিং একটা আবেগের নাম। তাঁর কেয়িরারের মোড় ঘুরে যায় আশিকি ২ ছবির ‘তুম হি হো’-গানের মাধ্যমে। মিডিয়া আর লাইমলাইট দুটোই একদম পছন্দ করেন না অরিজিৎ। বহু মানসিকভাবে ভেঙে পড়া মানুষ নতুন করে বাঁচার অর্থ খুঁজে পান তাঁর গান শুনে।

জন্মসূত্রে অরিজিৎ সিং শিখ। তাঁর মা বাঙালি হলেও অরিজিতের জন্ম শিখ পরিবারে। যদিও বাংলার জিয়াগঞ্জেই তাঁর জন্ম। ২০২১ সালের ৬ই জুন অনলাইনে একটি কনসার্টে নীল পাগড়ি পরে দেখা গিয়েছিল গায়ককে। তারপর থেকে মঞ্চে উঠলেই অরিজিতকে দেখা পাগড়ি মাথায়।

আসলে এই ঘটনার নেপথ্যে রয়েছে তাঁর মায়ের স্মৃতি। ১৯শে মে সেবিব্রাল স্ট্রোকে প্রয়াত হন অরিজিতের মা। শোনা যায়, মা চলে যাওয়ার পর আরও বেশি করে শিকড়ের সঙ্গে জুড়ে থাকার চেষ্টা গায়ক। বাবা-র সংস্কৃতি অনুসরণ করেই মাথায় পাগড়ি পরেন অরিজিৎ। তাঁর বাবা সুরেন্দ্র সিং ওরফে কাক্কা সিং-কে সবসময়ই পাগড়িতেই দেখা যায়।

মুম্বইয়ের কোটি টাকার ফ্ল্যাট ছেড়ে বাংলার জিয়াগঞ্জের বাড়িতেই থাকেন অরিজিৎ। তাঁর জগত জোড়া খ্যাতি থাকলেও আসলে তাঁর গোটা জগতটাই পরিবারকে ঘিরে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Entertainment, #Singer, #Turban, #Arijit Singh

আরো দেখুন