বিনোদন বিভাগে ফিরে যান

এবার পুজোয় OTT-তে মুক্তি পাচ্ছে নতুন কী কী ছবি, সিরিজ? দেখুন ঝলক

October 10, 2023 | 3 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: দুর্গাপুজো মানেই নতুন পোষাক, প্যান্ডেল হোপিং, খাওয়া-দাওয়া, হই-হুল্লোড় । তার সঙ্গে বাড়তি পাওনা হল পুজোর সিনেমা বা সিরিজ। প্রতি বছরই পুজোর সময় টলিউড, বলিউড রিলিজের দিকে নজর থাকে সকলেরই । এবছরও তার ব্যতিক্রম হল না। কবে, কোন সিনেমা বা সিরিজের মুক্তি, একনজরে দেখে নেওয়া যাক…

১) অক্টোবর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে রোম্যান্টিক কমেডি ঘরানার তেলুগু ছবি ‘খুশি’। এই ছবিতে অভিনয় করেন বিজয় দেবেরাকোন্ডা এবং সামান্থা রুথ প্রভু।

২) ৫ অক্টোবর বিশাল ভরদ্বাজের পরিচালনায় নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘খুফিয়া’। তব্বু, আলি ফজল, ওয়ামিকা গাব্বির মতো স্টাররা এই ছবিতে অভিনয় করেছেন। অমর ভূষণের লেখা ‘এসকেপ টু নোহোয়্যার’ উপন্যাসের উপর ভিত্তি করে ‘খুফিয়া’র চিত্রনাট্য নির্মিত হয়েছে।

৩) ৫ অক্টোবর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘লুপিন’ ওয়েবসিরিজের তৃতীয় পর্ব।

৪) ৬ অক্টোবর ‘মুম্বাই ডায়েরিজ’ ওয়েব সিরিজের দ্বিতীয় পর্ব অ্যামাজন প্রাইম ভিডিয়ো ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। তবে দ্বিতীয় পর্বের কাহিনিতে বদল এসেছে। যদিও প্রথম পর্বের মতো এই পর্বেও অভিনয় করতে দেখা যাবে কঙ্কনা এবং মোহিতকে।

৫) ৬ অক্টোবর জি ৫ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘গদর ২’। সানি দেওল এবং অমিশা পটেলকে আবার একসঙ্গে জুটি বেঁধেছেন এই ছবিতে।

৬) ৬ অক্টোবর ডিজনি প্লাস হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি মুক্তি পায় মার্ভেল সুপারহিরোজগতের বিখ্যাত চরিত্র লোকির উপর নির্মিত ‘লোকি’ ওয়েবসিরিজের দ্বিতীয় পর্ব।

৭) ৮ অক্টোবর ‘ওএমজি ২’ ছবিটি নেটফ্লিক্স ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে পেয়েছে। এই ছবিতে অভিনয় করেন অক্ষয় কুমার, পঙ্কজ ত্রিপাঠি এবং ইয়ামি গৌতম।

৮) ১৩ অক্টোবর ডিজনিপ্লাস হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘সুলতান অফ দিল্লি’ ওয়েবসিরিজ। অর্ণব রায়ের লেখা একই নামের বইয়ের উপর ভিত্তি করে এইসিরিজের চিত্রনাট্য তৈরি করা হয়েছে।

৯) ১৮ অক্টোবর নেটফ্লিক্স OTT প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘কালা পানি’ ওয়েবসিরিজ। এই সারভাইভাল-ড্রামাসিরিজে অভিনয় করতে দেখা যাবে সুমিত সাক্সেনা, মোনা সিংহ এবং আশুতোষ গোয়ারিকরের মতো তারকাদের।

TwitterFacebookWhatsAppEmailShare

#Netflix, #hotstar, #Ott Platform, #Akshay Kumar, #Loki, #Disney Plus

আরো দেখুন