বিনোদন বিভাগে ফিরে যান

রাজা ভট্টাচার্য সত্যিই কি Innocent? নাকি Guilty?

October 15, 2023 | < 1 min read

রাজা ভট্টাচার্য সত্যিই কি Innocent? নাকি Guilty?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সকলের প্রিয় জুন আন্টি ও শ্রীময়ী আবারও একসঙ্গে পর্দায়। আপনারা ভাবছেন শ্রীময়ী ২? না, ‘ছোটলোক’ ওয়েব সিরিজে আবারও একসাথে দেখা যাবে জুন আন্টি খ্যাত ঊষসী চক্রবর্তী ও শ্রীময়ী খ্যাত ইন্দ্রাণী হালদারকে।

এক যুবতীর মৃত্যুকে কেন্দ্র করে ‘ছোটলোক’ ওয়েব সিরিজের গল্প। এই মৃত্যুর সঙ্গে জড়িয়ে যাবে এক রাজনীতিবিদের ছেলের নাম। তদন্তে উঠে আসবে তাবড় তাবড় লোকেদের নাম । পরতে পরতে আছে রহস্য । যৌথ প্রযোজনায় ফ্লিক বুক এবং চেরি পিকস মুভিজ প্রাইভেট লিমিটেড। পরিচালনা করছেন ইন্দ্রনীল রায়চৌধুরী।

‘ছোটলোক’ ওয়েব সিরিজের ট্রেলর মুক্তি পেয়ে গেছে। এই ওয়েব সিরিজে অভিনয় করছেন ইন্দ্রাণী হালদার, ঊষসী চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, ঊষসী রায়, গৌরব চক্রবর্তী ও প্রমুখ।

Zee5- এ মুক্তি পাবে ‘ছোটলোক’ ওয়েব সিরিজ। মুক্তির তারিখ ৩রা নভেম্বর, ২০২৩। অভিনেতা গৌরব চক্রবর্তী পোস্ট করেছেন, ‘চোখে যা দেখা যায় সেটাই কি একমাত্র সত্যি? নাকি সাদা আর কালোর মাঝে একটা ধূসর কিছু থাকে? যা খালি চোখে দেখা যায় না!’ সব প্রশ্নের উত্তর পেতে দেখতে হবে ইন্দ্রনীল রায়চৌধুরীর প্রথম ওয়েব সিরিজ ‘ছোটলোক’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Entertainment, #Tollywood, #WebSeries, #Indrani Halder, #Gaurav Chakraborty, #Priyanka Sarkar, #Chotolok, #Ushashie Chakraborty, #Ushashie Roy, #Indranil Roychowdhury

আরো দেখুন