খেলা বিভাগে ফিরে যান

ট্রাফিক আইন ভেঙে মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে গাড়ি ছোটালেন কোন ভারতীয় ব্যাটার?

October 18, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: খেলোয়াড়দের মধ্যে অনেকেই গাড়ি পছন্দ করেন, ক্রিকেটাররাও ব্যতিক্রম নন। গাড়ি ও গতি অনেকেরই প্রিয়। গতির কবলে বিপত্তি ঘটিয়েছেন বহু ভারতীয় ক্রিকেটার, মনসুর আলি খান পাতৌদি থেকে শুরু করে ঋষভ পন্থ। কিন্তু কিছুদিন আগে ঘটা ঋষভ পন্থের ভয়াবহ গাড়ি দুর্ঘটনা থেকেও শিক্ষা নেননি রোহিত শর্মা। বিশ্বকাপের মাঝেই ভারত অধিনায়কের এমন এক কাণ্ড ঘটালেন যা ক্রিকেটপ্রেমীদের কপালে চিন্তার ভাঁজ ফেলবে।

বিশ্বকাপের পরপর দুই ম্যাচে ব্যাট হাতে ঝড় তুলেছেন অধিনায়ক হিটম্যান। ব্যাটের মতোই ঝড়ের গতিতে গাড়ি চালিয়ে ট্রাফিক আইন ভেঙে বসলেন হিটম্যান। গাড়ি চালানোর সময় মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে নির্ধারিত গতিসীমা ছাড়িয়ে তিনবার ট্রাফিক আইন ভাঙেন ভারত অধিনায়ক। তিন ক্ষেত্রেই অনলাইন ট্রাফিক চালান ইস্যু করা হয় তাঁর নামে।

রোহিতের ল্যাম্বরগিনি প্রতি ঘণ্টায় ২০০ কিলোমিটার গতি পার করেছিল। রোহিতের গাড়ি একবার ২১৫ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতেও ছুটেছিল, এমনই জানিয়েছে ট্রাফ্রিক পুলিশ। আগামীকাল, বৃহস্পতিবার পুণেতে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। সে জন্য দলের সঙ্গে যোগ দিতে সড়কপথে মুম্বই থেকে পুণে যাচ্ছিলেন রোহিত। সেই সময়ই গতিসীমা পার করে গাড়ি ছোটাচ্ছিলেন হিটম্যান।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mumbai-Pune Expressway, #CWC 2023, #indian captain, #Rohit Sharma, #Ind vs Ban, #Driving Lamborghini, #Multiple Traffic Challans

আরো দেখুন