বিনোদন বিভাগে ফিরে যান

থ্রি সুপারস্টারের Tiger 3 মুক্তির আগেই বুকিংয়ে ঝড়, কেমন হবে ভাইজানের ছবি?

November 5, 2023 | 2 min read

১২ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘টাইগার ৩’। ছবি সৌজন্য: Bookmyshow

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: দিওয়ালিতে ভক্তদের জন্য ভাইজানের উপহার। ১২ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘টাইগার ৩’। জানা গিয়েছিল, এই সিনেমায় দেখা যাবে ‘পাঠান’ শাহরুখ খানকে। তবে শুধু কিং খান‌ই নন, এই সিনেমায় দেখা যাবে আরও এক তারকাকে। এতে বিশেষ চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশনকে। ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে ইমরান হাসমিকে।

শোনা যাচ্ছে, ‘টাইগার ৩’ ছবিতে নাকি ‘পাঠান’, ‘টাইগার’ ও ‘কবীর’কে এক সুতোয় বাঁধতে চলেছেন আদিত্য চোপড়া। সূত্রের খবর অনুযায়ী, যশরাজ ফিল্মস সলমান, SRK এবং কবীর ওরফে হৃতিক রোশনকে নিয়ে ‘ওয়ার ২’ বানানোর পরিকল্পনা করেছিল। তবে হঠাৎ তাদের প্ল্যানে বদল করে টাইগার ৩-তেই আদিত্য চোপড়া এই ত্রয়ীদের প্রথমবার এক পর্দায় আনতে চলেছেন। পিঙ্কভিলা সূত্রে খবর, টাইগার ৩-তে হৃতিকের উপস্থিতির খবর সম্পূর্ণভাবে গোপন রাখা হয়েছে।

শোনা যাচ্ছে, ‘টাইগার ৩’ ছবিতে নাকি ‘পাঠান’, ‘টাইগার’ ও ‘কবীর’কে এক সুতোয় বাঁধতে চলেছেন আদিত্য চোপড়া।

সূত্রের খবর, এই ছবিতে ভিলেন ইমরান হাশমি টাইগারকে পৃথিবীর মানচিত্র থেকে ভারতের অস্তিত্ব মিটিয়ে দেওয়ার চ্যালেঞ্জ দিয়েছেন। টাইগারকে দেশদ্রোহী প্রমাণ করতে মরিয়া সে। ভারতীয় গুপ্তচর অবিনাশ রাঠোর ওরফে টাইগারের ভূমিকায় এর আগে ২বার বড়পর্দা কাঁপিয়েছেন সলমন। এই ছবিও সফল হলে, হ্যাট্রিকের পথে পা দেবেন ভাইজান। দীর্ঘ সময় পর ফের ক্যাটরিনার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এই ছবিতে সম্ভবত গুপ্তচরের ভূমিকাতেই দেখা যাবে হৃত্বিককে। ছবির টিমের তরফে যদিও এখনও পর্যন্ত খোলসা করে জানানো হয়নি।

প্রসঙ্গত, এমনিতেই সলমান-ক্যাটরিনার জুটি নিয়ে অনুরাগীদের মধ্যে তুঙ্গে উন্মাদনার পারদ। কিং খানকেও দেখা যাবে টাইগার ৩-এ। এছাড়াও কিং খান-ভাইজানকে দেখার উচ্ছ্বাস তো আছেই ভক্তদের মনে। সঙ্গে হৃতিকের ধামাকার এন্ট্রির খবর প্রকাশ্যে আসায় উত্তেজনায় টগবগ করছে সিনেপ্রেমীরা।

জানা যাচ্ছে এর মধ্যেই একাধিক শো হাউসফুল হওয়ার পথে। সপ্তাহের প্রথম দিন থেকেই শুরু হয়ে যাবে Tiger 3-র টিকিটের অগ্রিম বুকিং। বুকিং শুরুর আগে অগ্রিম বুকিংয়েই ঝড় তুলল সলমনের ছবি। বেলা ১২ মধ্যেই কোটি টাকার টিকিট বিক্রি হয়ে গিয়েছে বলে এখন‌ও পর্যন্ত খবর।

TwitterFacebookWhatsAppEmailShare

#shah rukh khan, #Hrithik Roshan, #Tiger 3, #Salman Khan

আরো দেখুন