বিনোদন বিভাগে ফিরে যান

মেয়ে রাহার প্রথম জন্মদিনে কী করলেন আলিয়া-রণবীর?

November 6, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আলিয়া ভট্ট ও রণবীর কাপুরের কন্যা রাহা এক বছর পূর্ণ করল। একরত্তি মেয়েটি দেখতে দেখতে দুইয়ে পা দিল। আর তাই মেয়ের জন্মদিন উপলক্ষ্যে এদিন একটি বিশেষ পোস্ট করলেন আলিয়া। পোস্ট করলেন একাধিক ছবিও।

আলিয়া ভাট তাঁর মাতৃত্বের অভিজ্ঞতা বিভিন্ন অনুষ্ঠানে শেয়ার করেছেন। তবে, দম্পতি এখনও জনসমক্ষে সন্তানের মুখ প্রকাশ করেননি। মিডিয়ার ঝলক থেকে শিশুটিকে রক্ষা করার বিষয়ে জানতে চাইলে আলিয়া ভাট সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমি চাই না যে আমি আমার মেয়েকে লুকিয়ে রাখতে। আমি তাকে নিয়ে গর্বিত। যদি ক্যামেরা এভাবে না ঘোরাফেরা করত, আমি ছবি সবার সামনে তুলে ধরব। আমি ওকে ভালোবাসি। আমি আমাদের বাচ্চার জন্য গর্বিত। কিন্তু, আমরা নতুন বাবা-মা। আমরা চাই না ওর ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ুক।’ তবে আলিয়া নিশ্চিত করেছেন যেদিন তিনি স্বাচ্ছন্দ্যবোধ করবেন, তাঁর সন্তানের মুখ প্রকাশ করবেন।

আলিয়া এদিন তিনটি ছবি পোস্ট করেন মেয়ের। সেখানে ছোট্ট রাহার কেবল হাত দুটো দেখা যায়। একটি কেকের উপর উপর সে হাত দিয়ে রেখেছে। দুই হাতেই তাঁর কেক মাখানো। আরেকটি ছবিতে রণবীর, রাহা এবং আলিয়ার হাতের ছবি দেখা যায় যেখানে তাঁরা তিনজনেই একটি করে গাঁদা ফুল ধরে আছেন। আর শেষ ক্লিপে একটি মিউজিক শোনা যায় যেটা তিনি এবং রণবীর একসঙ্গে বাজাচ্ছেন। কোনও ছবিতেই কারও মুখ দেখা যায় না। কেবল হাতের ছবিই পোস্ট করেছেন আলিয়া।

এই ছবিগুলি দিয়ে তিনি এদিন লেখেন, ‘আমাদের আনন্দ, আমাদের জীবন, আমাদের আলো… মনে হচ্ছে এই তো সেদিন তুমি যখন আমার পেটের মধ্যে লাথি মারছ তখন আমরা তোমার জন্য এই গানটি বাজাচ্ছি। এটা আর বলার অপেক্ষা রাখে না যে আমরা ভীষণ খুশি তোমায় আমাদের জীবনে পেয়ে। তোমার জন্যই প্রতিদিনকেই যেন মনে হয় একটা সুস্বাদু টেস্টের কেকের টুকরো। শুভ জন্মদিন আমার ছোট টাইগার। আমরা তোমাকে ভীষণ ভালোবাসি।’

এদিন আলিয়া ভাটের পোস্টে দিয়া মির্জা মন্তব্য করেন। তিনি লেখেন, ‘শুভ প্রথম জন্মদিন রাহা।’ অর্চনা পুরান সিং অনেকগুলো লাল হৃদয় এবং চুমুর ইমোজি পোস্ট করেন। দিশা পারমারকেও এদিন কমেন্ট করতে দেখা যায় এই পোস্টে।

কাজের ক্ষেত্রে, আলিয়া বর্তমানে অভিনয়ের পাশাপাশি অ্যাকশন ফিল্ম জিগরাও প্রযোজনা করছেন। তাঁকে পরবর্তীতে বৈজু বাওরা নামে একটি পিরিয়ড ড্রামায় দেখা যাবে, যেখানে রণবীর সিংও অভিনয় করবেন। রণবীর কপুর এখন অ্যানিমাল-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। ছবিতে আরও অভিনয় করেছেন ববি দেওল, অনিল কপুর এবং রশ্মিকা মান্দান্না।

TwitterFacebookWhatsAppEmailShare

#Alia Bhatt, #daughters birthday, #Raha

আরো দেখুন