রাজ্য বিভাগে ফিরে যান

বঙ্গ BJP-র একাংশ তোলা তুলছেন, বিস্ফোরক অভিযোগ এনে নাড্ডাকে চিঠি অনুপমের

November 10, 2023 | 2 min read

বঙ্গ BJP-র একাংশ তোলা তুলছেন, বিস্ফোরক অভিযোগ এনে নাড্ডাকে চিঠি অনুপমের

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বঙ্গ বিজেপি নেতাদের নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়ি অব্যাহত রয়েছে। গত কয়েকদিন ধরে খবরে রয়েছেন কেন্দ্রীয় বিজেপি’র সম্পাদক অনুপম হাজরা। দলীয় নেতৃত্বের একাংশের বিরুদ্ধে তিনি তোপ দাগছেন। এবার আরও একধাপ এগিয়ে বঙ্গ বিজেপির একাংশের নেতার বিরুদ্ধে অভিযোগ এনে চিঠি লিখেছেন বিজেপি’র সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে।

অনুপমের অভিযোগ, তাঁর সভা জেলা সভাপতি ধ্রুব সাহা ও দুবরাজপুরের বিধায়ক অনুপ সাহা লোক দিয়ে ভণ্ডুল করিয়েছেন। তাঁর অনুগামীদের মারধর করা হয়েছে। জেলার নেতাদের মদত দিচ্ছেন রাজ্যস্তরের বেশ কয়েকজন নেতা। পাশাপাশি দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, রাজ্য সংগঠন সম্পাদক অমিতাভ চক্রবর্তীর নাম ধরে তাঁদের যোগ্যতা নিয়েও প্রশ্ন তোলেন অনুপম। লোকসভার আগে এই নজিরবিহীন কোন্দল বিজেপির অস্বস্তি বাড়িয়েছে।

অনুপমের দাবি, বীরভূমের বিজেপি নেতারা তৃণমূলের সঙ্গে কীভাবে ‘নেক্সাস’ রেখে কাজ করছে তা জেপি নাড্ডাকে জানিয়েছেন। তিনি বলেন, জেলা সভাপতি ধ্রুব সাহার সম্পত্তি বৃদ্ধি নিয়ে তো প্রশ্ন আছে। আমি বিভিন্ন জায়গায় যেতেই বালি, কয়লা থেকে যে মাসোহারা তোলা হয়, তা ধরা পড়ে যাচ্ছে। তৃণমূলকে যারা টাকা দিচ্ছে তারাই এদেরও তোলা দিচ্ছে। নিজেদের পদ বাঁচাতে রাজ্যের কয়েকজনকেও সেই তোলার ভাগ পাঠাচ্ছে। তৃণমূলের মতো এমন কাজ কি খুব শোভা পাচ্ছে? সেই সবকিছুই আমি নাড্ডাজিকে জানিয়েছি।

অন্যদিকে অনুপমের এই ধরনের আচরণ ভালো ভাবে দেখছে না বিজেপি’র রাজ্য নেতৃত্ব। তাদের মতে বার বার দলের রাজ্য নেতৃত্বের সমালোচনা করে আখেরে বিরোধীদের ‘সুবিধা’ করে দিচ্ছেন কেন্দ্রীয় বিজেপির সম্পাদক অনুপম হাজরা, তাঁর জন্য ক্রমাগত ‘অস্বস্তিতে’ পড়ছে দল। জানা গিয়েছে, অনুপমের বিরুদ্ধে এমনই সব অভিযোগ নিয়ে এ বার কেন্দ্রীয় বিজেপির শীর্ষ নেতৃত্বের কাছে নালিশ করতে চলেছেন রাজ্য বিজেপি নেতৃত্ব।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #JP Nadda, #west bengal BJP, #Anupam Hazra, #Sukanta Majumdar

আরো দেখুন