বিনোদন বিভাগে ফিরে যান

মুক্তি পেল Dunki: Drop 2, শাহরুখ-তাপসী জুটির প্রথম গান #LuttPuttGaya

November 22, 2023 | 2 min read

শাহরুখ-তাপসী জুটির প্রথম গান #LuttPuttGaya

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বিখ্যাত পরিচালক রাজকুমার হিরানি পরিচালিত ও সুপারস্টার শাহরুখ খান অভিনীত Dunki Drop 1 মুক্তি পেয়েছিল খোদ বাদশার জন্মদিনের দিন। #SRKDAY2023 অনুষ্ঠানে ফ্যানদের সাথে Dunki Drop 1 দেখেছিলেন শাহরুখ খান ও রাজকুমার হিরানি।

ছবি: নিজস্ব

সকলে Dunki Drop 2-র অপেক্ষায় ছিল। কবে আসবে সেটা প্রমাদ গুনছিলেন সকলেই। গতকাল খোদ শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় জানালেন আজ দুপুর ২:১৭ তে মুক্তি পাচ্ছে Dunki: Drop 2 অর্থাৎ সিনেমার প্রথম গান #LuttPuttGaya

ঠিক ২:১৭ নাগাদ ইউটিউবে মুক্তি পেতেই আলোড়ন সৃষ্টি করেছে #LuttPuttGaya। এই গানটি রোমান্টিক গান এবং শাহরুখ খান এই গানে রোমান্স করছেন অভিনেত্রী তাপসী পান্নুর সাথে।

LuttPuttGaya গানটির সঙ্গীত পরিচালক প্রীতম। গানটি গেয়েছেন সকলের প্রিয় অরিজিৎ সিং, কোরিওগ্রাফি করেছেন গণেশ আচার্য। এই গানে শাহরুখ ও তাপসীর জুটিকে সুন্দর লাগছে। শাহরুখকে বলা হয় কিং অফ রোমান্স, তাই তাঁর এই গানে পারফরমেন্স কেমন ছিল সেটা আর বলার অপেক্ষা রাখে না।

Pathaan, Jawan-র মতো অ্যাকশন সিনেমা একদমই না Dunki। এই সিনেমায় কমেডি, ইমোশনে ভর্তি এবং সপরিবারে দেখার মতো সিনেমা। পরিচালক রাজকুমার হিরানি গল্পের উপর জোর বেশি দেন যার জন্যে তিনি আজ পর্যন্ত যতগুলি সিনেমা পরিচালনা করেছেন নয় সুপারহিট নয়তো ব্লকবাস্টার। রিমেক থেকে বহুদূরে অবস্থান পরিচালক রাজকুমার হিরানির।

TwitterFacebookWhatsAppEmailShare

#Shahrukh Khan, #Taapsee Pannu, #Rajkumar hirani, #Lutt putt Gaya, #Dunki Drop 2, #Dunki first day first show, #Dunki Ka Danka

আরো দেখুন