জীবনশৈলী বিভাগে ফিরে যান

সঙ্গিনী বয়সে অনেকটাই বড়? বিছানায় কীভাবে আনন্দ দেবেন তাঁকে?

November 29, 2023 | 5 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: একজন বয়স্ক মহিলার সাথে প্রেম করার বিষয়ে অনেকগুলি প্রশ্ন রয়েছে যেগুলি যখন একজন বয়স্ক মহিলার সাথে যৌন সম্পর্ক গড়ে তোলার  কথা ভাবেন তখন সেই সব পুরুষের মনে আসতে পারে। কীভাবে একজন বয়স্ক মহিলাকে বিছানায় চাইবেন থেকে শুরু করে কীভাবে বয়স্ক মহিলাদের সন্তুষ্ট  করবেন, পুরুষেরা এটি সবসময় জানতে চায়। এখানে কিছু টিপস রয়েছে যা আপনাকে বুঝতে সাহায্য করতে পারে কিভাবে একজন বয়স্ক মহিলাকে যৌনক্রিয়ায় সন্তুষ্ট করা যেতে পারে।

১. নিজের যৌন শক্তি বজায় রাখুন

আপনি আপনার বয়স্ক মহিলা সঙ্গিনীকে বিছানায় উত্তেজিত করার আগে, আপনি নিজে কতক্ষণ যৌনভাবে সক্রিয়, তা পরীক্ষা করা উচিত।

বয়স্ক মহিলারা এমন যৌনতা চান যা কেবল কৌতুকপূর্ণ বা আবেগপূর্ণ নয়; তারা চায় তাদের লোকটি বিছানায় যৌন কর্মক্রিয়ায় দীর্ঘস্থায়ী হোক এবং আপনি তাদের হতাশ করলে আপনাকে লজ্জা পেতে পারেন।

আপনি ১০ থেকে ১৫ মিনিট যৌন কর্মক্রিয়ায় স্থায়ী হতে পারেন? আপনি গতি রাখতে পারেন? যদি তাই হয়, আপনি ইতিমধ্যে পাস মার্ক পেয়েছেন, কিন্তু যদি না হয়, আপনার যৌনতাকে শক্তি শক্তিশালী করতে সাহায্য করার জন্য টিপস আছে।

ফিট থাকুন এবং অনুশীলন করুন। এটি সাধারণ শোনাতে পারে, তবে বিছানায় খেলার জন্য কাজ করবে।

২. পরীক্ষা

বিভিন্ন সেক্স পজিশন নিয়ে এক্সপেরিমেন্ট করুন এবং শুধু দেখনদারিতে যাবেন না কারণ এটি আপনার সঙ্গিনীর অনুভূতি পরিবর্তন করবে। আপনাকে দীর্ঘ সময়ের জন্য উত্তেজিত রাখবে।

সময় নিন, প্রতিটি স্পর্শ উপভোগ করুন এবং তাড়াহুড়ো করবেন না! মনে রাখবেন, একজন বয়স্ক মহিলা জানেন যে তিনি কী চান, এবং আপনাকে অবশ্যই তার পরিপূরক হতে হবে!

৩. ভাল যোগাযোগও কিন্তু ফোরপ্লে-র কাজ করে 

বয়স্ক মহিলারা একটি ভাল কথোপকথন চান। বিশ্বাস করুন বা না করুন, একটি ভাল কথোপকথন আপনাকে আকৃষ্ট করতে পারে এবং আপনাকে পছন্দের পুরুষ করে তুলতে পারে।

আপনি ভাবতে পারেন কেন এটি একজন বয়স্ক মহিলাকে যৌনভাবে সন্তুষ্ট করার উপায়গুলির একটি অংশ, কিন্তু আপনি যদি জানেন কিভাবে একটি ভাল কথোপকথন শুরু করতে হয় তবে আপনি নিজেই আপনার উত্তর পাবেন।

আপনি যদি আপনার সঙ্গিনীর কথা শোনেন তবে তিনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন, আপনাকে সংযোগ করার একটি উপায় দেবে।

একটি গুরুত্বপূর্ণ সতর্কতা – শোনার ভান করবেন না, এটি কাজ করবে না এবং আপনি তাকে বিছানায় আনন্দ দেওয়ার বদলে উল্টো পথে চলে যাবেন।

আরাম করুন, সঙ্গিনীর কথা শুনুন এবং প্রশ্ন করুন।

৪. উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতার জন্য একটি খোলা মন আছে

একজন বয়স্ক মহিলার কেবল মাত্র সম্পর্ক নয়, যৌনতা সম্পর্কেও অভিজ্ঞন।

একজন বয়স্ক মহিলার সাথে ডেটিং করার অর্থ যৌন কল্পনা এবং ভূমিকা পালন করার জন্য উন্মুক্ত হওয়াও হতে পারে।

যদি তিনি আপনাকে জিজ্ঞাসা করে যে আপনি প্রাপ্তবয়স্কদের খেলনা, রোল-প্লে এবং এই জাতীয় কিছু ব্যবহার করে দেখতে চান- সেগুলি চেষ্টা করার ধারণার জন্য উন্মুক্ত থাকুন।

৫. একজন ফোরপ্লে বিশেষজ্ঞ হোন

একটি জিনিস মনে রাখবেন যে বেশিরভাগ বয়স্ক মহিলারা ফোরপ্লে পছন্দ করেন এবং আমরা এটির প্রচুর অর্থ করি। সেই দিনগুলি চলে গেছে যখন সে দ্রুত এবং বন্য যৌনতা চাইবে। এখন, এটি আবেগ এবং উপভোগ সম্পর্কে।

তার ইরোজেনাস জোনগুলিকে ধীরে ধীরে প্রজ্বলিত করার জন্য সময় নিন, তাকে চুম্বন করুন, তার শরীর বুঝতে এবং দায়িত্ব নিতে এবং আপনি যা পেয়েছেন তা দেখাতে ভয় পাবেন না।

একজন বয়স্ক মহিলা এমন একজনের সঙ্গে আনন্দ পাবেন না যে পুরো পথে যেতে পারে না, তাই সেই মানুষটি হোন এবং তাকে দেখান যে আপনি ফোরপ্লেতে কতটা বিশেষজ্ঞ। 

৬. সঙ্গিনী পছন্দ করলে আপনিই নিয়ন্ত্রণ নিন 

যদিও কিছু বয়স্ক মহিলারা আত্মবিশ্বাসী এবং স্বাধীন, কেউ কেউ লিড নিতে পারে, আবার অন্যরা চায় যে একজন পুরুষ বিছানায় নিয়ন্ত্রণে থাকুক। যদি সে আপনার উপর প্রভাবশালী হতে থাকে তবে তাকে দেখান যে এটি কীভাবে করা হয়েছে। আপনি তাকে যেভাবে অবস্থান করতে চান সেদিকে ধীরে ধীরে তাকে নিয়ে যান।

৭. সঙ্গিনীর হতাশ কাটান 

মানসিক চাপই প্রধান কারণ তারা যৌনমিলনের সময় তাদের মনোযোগ ধরে রাখতে পারে না। সুতরাং আপনি যদি একজন বয়স্ক মহিলাকে যৌনভাবে সন্তুষ্ট করার রহস্য জানতে চান তবে আপনাকে প্রথমে শিখতে হবে কীভাবে তার হতাশ কাটানো।

একজন বয়স্ক মহিলার মেজাজে থাকা স্বাভাবিকের চেয়ে বেশি চ্যালেঞ্জিং, তাই আপনি তাদের বিছানায় লাফ দেওয়ার আশা করার আগে, তার সাথে আরাম করার জন্য আপনার কিছু সময় নেওয়া উচিত।

একসাথে স্নান করুন, ধ্যান করুন বা তাকে ম্যাসেজ করুন। এমন কিছু করুন যা তাকে জীবনের বাকি জিনিসগুলি নিয়ে চিন্তা না করে এই মুহূর্তে থাকতে চায়।

৮. রোমান্টিক হতে হবে 

আসল সত্য হল বিশ্বের প্রতিটি মহিলাই রোম্যান্স পছন্দ করে। নিশ্চিত করুন যে আপনি একজন বয়স্ক মহিলার সাথে রোম্যান্সকে অবহেলা করছেন না।

রোম্যান্সকে বাঁচিয়ে রাখা একেবারেই অপরিহার্য কারণ তা না হলে, শারীরিক সংযোগের একঘেয়েমি ম্লান হয়ে যেতে পারে এবং আপনারা দুজনেই আলাদা হয়ে যাবেন।

৯. স্বতঃস্ফূর্ত হওয়ার পরিবর্তে একটি পরিকল্পনা করুন

বয়স্ক মহিলারা স্বতঃস্ফূর্ত মেকআউট বা যৌনতা কামনা করতে পারে না যতটা তারা পরিকল্পিত মিলন পছন্দ করে। তারা একটি পরিকল্পিত কার্যকলাপ দরকারী বলে মনে করে কারণ তাদের ইতিমধ্যেই ব্যস্ত সময়সূচী থেকে এটির জন্য কিছুটা সময় আলাদা করতে হতে পারে।

আপনি যদি একটি কামুক তারিখের পরিকল্পনা করতে পারেন তবে এটি সবচেয়ে ভাল হবে।

যৌনতার জন্য একটি উত্সর্গীকৃত সময় আপনার সঙ্গিনীকে বিভ্রান্তি এড়াতে এবং আপনার সাথে যৌনতা উপভোগ করতে সহায়তা করবে। একজন ভালো পরিকল্পনাকারী হোন; আপনি আপনার জীবনের সেরা যৌনতা পেতে পারেন.

১০. আত্মবিশ্বাসী হন

আপনি যদি নিজের সম্পর্কে নিশ্চিত না হন তবে কীভাবে একজন বয়স্ক মহিলাকে যৌনভাবে সন্তুষ্ট করবেন তা কি আপনি বুঝতে সক্ষম হবেন?

বয়স্ক মহিলাদের সাথে ডেটিং করা উত্তেজনাপূর্ণ এবং চ্যালেঞ্জিং, যা এটিকে অনেক উপায়ে আশ্চর্যজনক করে তোলে। 

TwitterFacebookWhatsAppEmailShare

#sex worker, #sex, #sex life, #Sexuality, #sex tips, #sex drive, #elderly woman

আরো দেখুন