বিনোদন বিভাগে ফিরে যান

বিগ বি-র ২৮০০ কোটি টাকার সম্পত্তি! অভিষেক এবং শ্বেতার ভাগে কার কতটা?

December 2, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বিগ বি এবং তাঁর সম্পত্তি নিয়ে ইদানিং সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। সম্প্রতি এক অনুষ্ঠানে, কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন প্রকাশ করেছেন যে তাঁর ২৮০০ কোটি টাকার সম্পদ তার দুই সন্তান, ছেলে অভিষেক এবং মেয়ে শ্বেতার মধ্যে ভাগ করে দিয়েছেন। প্রথম থেকে ছেলে ও মেয়ের মধ্যে কোনও ফারাক করেননি এই সুপারস্টার। তাই সম্পত্তির ক্ষেত্রেও তাই দুই উত্তরসূরী সমান ভাগ পেয়েছেন।

খবর মিলেছে, গত সপ্তাহের ৮ নভেম্বর, অমিতাভ বচ্চন দীপাবলির উপহার হিসাবে তাঁর জুহুর বাংলো ‘প্রতীক্ষা’ মেয়ে শ্বেতার নামে লিখে দিয়েছেন। যার বাজার দর আনুমানিক ৫০ কোটি। সেই নিয়েই নাকি পরিবারের মধ্যে বাঁধে গন্ডগোল। শোনা যায়, তাঁদের বউমা ঐশ্বর্যের নাকি পছন্দ ছিল এই বাংলোটি।

জুহু এলাকায় নাকি বচ্চন পরিবারের মোট তিনটি বাংলো রয়েছে। তারমধ্য়ে ভিট্টালনগর কোঅপারেটিভ হাউসিং সোসাইটির ‘প্রতীক্ষা’ মোট দুভাগে বিভক্ত। একটি ভাগ ৬৭৪ স্কোয়ার মিটারের এবং আরেকটি ভাগ ৮৯০.৪৭ স্কোয়ার মিটারের। এটিই নাকি অমিতাভের প্রথম সম্পত্তি। তাঁর বাবা-মা এর সঙ্গে এইখানেই বড় হয়ে ওঠা তাঁর। তবে ছেলে অভিষেকের ঝুলিতে কোন কোন সম্পত্তি, তা এখনও পর্যন্ত গোপন রেখেছে বচ্চন পরিবার।

মেয়ের প্রতি এই বিগ বি-র ভালোবাসা ও অনুরাগ কারও অজানা নয়। শ্বেতা বচ্চনের ৪৫ বছরের জন্মদিনে তাঁর কন্যার ছোট বেলার কিছু ছবি পোস্ট করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, ‘শুভ জন্মদিন বিশ্বের সেরা মেয়েকে। কি সুন্দর ভাবে তুমি বড় হয়ে উঠেছো…’। শ্বেতাও ১১ অক্টোবর তাঁর বাবার জন্মদিনে ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করে লিখেছিলেন ’৮১তম জন্মদিনের শুভেচ্ছা বাবা…’

TwitterFacebookWhatsAppEmailShare

#Shweta Bachchan, #amitabh bachchan, #property, #Abhishek Bachchan

আরো দেখুন