বিনোদন বিভাগে ফিরে যান

“বউ হারালে বউ পাওয়া যায়” কাকে এমন শুভেচ্ছা চিরঞ্জিতের?

December 4, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: পরমব্রত-পিয়া-অনুপম বিতর্কে জড়ালেন টলি অভিনেতা চিরঞ্জিৎ। পরমব্রত চট্টোপাধ্যায়কে শুভেচ্ছা জানাতে গিয়ে চিরঞ্জিৎ নিজের ছবির সংলাপ ব্যবহার করেন। বললেন, “বউ হারালে বউ পাওয়া যায় রে। এখন চারিদিকে দেখছি বউ হারাচ্ছে আর পাচ্ছে, পাচ্ছে আর হারাচ্ছে।” এহেন মন্তব্যকে ঘিরে সমাজ মাধ্যমে জোর চর্চা শুরু হয়েছে। নেটিজেনদের একটা বড় অংশ রীতিমতো ক্ষুব্ধ চিরঞ্জিতের এহেন মন্তব্য।

নায়ক-নায়িকাদের সংলাপ সিনেমার এক বড় সম্পদ। বিভিন্ন ছবির সংলাপ এমন জনপ্রিয়তা পায় যে পরবর্তী সময় সে’সব সংলাপ মানুষের মুখে মুখে ফেরে। চিরঞ্জিতের এই সংলাপটিও ঠিক তাই। এই ডায়লগ সেসময় বিপুল জনপ্রিয় হয়েছিল।শনিবার মধ্যমগ্রামের এক অনুষ্ঠানে গিয়েছিলেন চিরঞ্জিৎ চট্টোপাধ্যায়। সেখানে তাঁকে পরমব্রত-পিয়ার বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে চিরঞ্জিৎ জবাব দেন, তিনি আগেই বলেছিলেন, ‘বউ হারালে বউ পাওয়া যায় রে পাগলা, মা হারালে মা পাওয়া যায় না।’ বহু বছর ধরে এই কথাই তো হিট। এখন একটু ঘনঘনই বদল হচ্ছে এই যা।

সদ্য এক ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সেরেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। বিয়ের পর থেকেই সমাজ মাধ্যমে আর ঝড় যেন থামছেই না। এই আবহে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে গিয়ে ছবির সংলাপ এভাবে ব্যবহার করায় চিরঞ্জিতের উপর বেজায় চটেছেন নেটিজেনরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #barasat, #marriage, #chiranjit chakraborty, #Parambrata Chattopadhyay

আরো দেখুন