বিনোদন বিভাগে ফিরে যান

অবশেষে প্রকাশ্যে এল DunkiDrop5, দেখুন ভিডিও

December 11, 2023 | < 1 min read

অবশেষে প্রকাশ্যে এল DunkiDrop5

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সিনেমা মুক্তি পাবে ২১শে ডিসেম্বর, তার আগে ইতিমধ্যেই Dunki Drop 1, Drop 2, Drop 3, Drop 4 প্রকাশ্যে নিয়ে এসছেন পরিচালক রাজকুমার হিরানি ও সুপারস্টার শাহরুখ খান।

যখন অনেকেই ভাবছিলেন ৪টে Drop প্রকাশ্যে আসার পর হয়তো এবার আর কোনও Drop আসবে না, সকলকে চমকে দিয়ে আজ সকাল ৭:৩০টায় শাহরুখ নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ৮ সেকেন্ডের ভিডিও পোস্ট করে জানালেন শীঘ্রই প্রকাশ্যে আসছে Dunki Drop 5! কি আছে Dunki Drop 5-এ?

শাহরুখ খান লিখেছেন Dunki এর অর্থ আপনজনদের থেকে দূরে থাকা। যদি আপনজনরা কাছে থাকেন তাহলে মনে হয় সারাজীবন তাদের সাথে থাকি। সূর্য অস্ত যাওয়ার আগে ভালোবাসাকে ফিল করুন OMaahi এর মাধ্যমে।

অবশেষে প্রকাশ্যে এল DunkiDrop5, অর্থাৎ OMaahi গান। যদিও এই ভিডিওতে স্পষ্ট লেখা যে এই গানের অন্যরকম ভার্সন সিনেমায় ব্যবহার হবে। এই গানটি খেয়েছেন ভারতের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। এই রোমান্টিক গানটি জনপ্রিয় হয়ে উঠছে। সিনেমাপ্রেমীরা বলছেন বছরের অন্যতম সেরা গান OMaahi।

TwitterFacebookWhatsAppEmailShare

#Dunki Drop 5, #Song, #Shahrukh Khan, #Red Chillies Entertainment, #Rajkumar hirani, #Dunki first day first show, #dunki promotion, #DunkiKaDanka, #rajkumar hirani films, #O maahi, #Promotional video

আরো দেখুন