জীবনশৈলী বিভাগে ফিরে যান

যৌন খেলায় পটু হতে চান? কীভাবে উত্তেজিত করবেন সঙ্গিনীকে, জেনে নিন

December 12, 2023 | 3 min read

যৌনক্রীড়ার সময় কীভাবে উত্তেজিত করবেন, ছবি সৌজন্যে: istockphoto

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রাতে সঙ্গিনীকে বিছানায় আনন্দ দিতে চান? যৌনক্রীড়ার সময় কীভাবে উত্তেজিত করবেন সঙ্গিনীকে? আপনাকে যা করতে হবে তা হল সঠিক মেজাজ তৈরী করা। এই সময় প্রাসঙ্গিক শব্দ বলুন, তার প্রিয় ইরোটিক জোনটি খুঁজে বের করুন। ঠিক আছে, এটা এত সহজ নাও হতে পারে। কারো কারো জন্য, এটি বিশ্বের সবচেয়ে কঠিন কাজ হতে পারে। মন খারাপ করবেন না! কারণ আমরা এখানে কিছু টিপস এবং আশ্চর্যজনক কৌশল নিয়ে এসেছি।

একটি কামুক ম্যাসাজ , ছবি সৌজন্যে: Wikipedia.org

১। পা/শরীর ম্যাসাজ: একটি কামুক ম্যাসাজ স্মরণীয় যৌনতার একটি দুর্দান্ত অগ্রদূত হিসাবে কাজ করতে পারে। এবং যখন আপনি এটিতে আছেন, আলতো করে তার ইরোটিক জোনগুলিকে আদর করে এবং এখানে এবং সেখানে কিছু এলোমেলো চুম্বন ছুঁড়ে যৌনতা বাড়ানোর চেষ্টা করুন!

সঙ্গিনীকে বশ্যতার জন্য চোখ বেঁধে রাখার চেষ্টা , ছবি সৌজন্যে: Envato

২। ব্লাইন্ডিং সেক্স: আপনি কি কখনো সঙ্গিনীকে বশ্যতার জন্য চোখ বেঁধে রাখার চেষ্টা করেছেন? এরকম কিছু উপায় রয়েছে যা নারীদের উত্তেজিত করতে পারে যা আপনি আগে কখনও অনুভব করেননি! এই প্রক্রিয়ায় সেক্স টয় বা হ্যান্ডকাফ ব্যবহার করেন অনেকে!

জিভ দিয়ে পায়ের আঙ্গুল চাটছে, ছবি সৌজন্যে: shutterstock

৩। জিভ ব্যবহার করুন: আপনার অস্ত্রাগারের সবচেয়ে বড় অস্ত্র হল (আপনি যা ভাবছেন তা নয়) আপনার জিহ্বা! নিশ্চিত করুন যে আপনি এটিকে তার পূর্ণ সম্ভাবনায় ব্যবহার করছেন, এমনকি শরীরের অংশগুলিতেও যা আপনি আগে চেষ্টা করেননি, যেমন সঙ্গিনীর উরুর ভিতরের দিকে, পায়ের আঙ্গুলে, পিঠের নীচের অংশে এবং এমনকি কাঁধে!

৪। ফোরপ্লে যথেষ্ট হয় উচিত: মহিলাদের জগতে, পুরুষরা ফোরপ্লে সম্পর্কে তাদের সংবেদনশীলতার জন্য কুখ্যাতভাবে পরিচিত। আসলে, আপনার প্রথম পদক্ষেপ হওয়া উচিত সঙ্গিনীর শরীর অন্বেষণ করা এবং সঙ্গিনীরকে আপনার শরীর অন্বেষণ করতে দেওয়া! বেশিরভাগ নারীই ফোরপ্লে পছন্দ করেন। এটিকে যথেষ্ট মনোযোগ দেওয়া শুধুমাত্র তাকে সন্তুষ্ট করার আপনার সম্ভাবনাকে উন্নত করবে। লুবরিক্যান্ট এই অবস্থার জন্য নিখুঁত। কয়েক ফোঁটা যোগ করুন এবং সঙ্গিনীকে বন্য যেতে দেখুন!

আপনার চোখকে সঙ্গিনীর চোখে মিলিয়ে দিন, ছবি সৌজন্যে: @dieghettowendy

৫। চোখের যোগাযোগ: আপনার চোখকে সঙ্গিনীর চোখে মিলিয়ে দিন, নীরবে মিষ্টি ফিসফিস করতে দিন। এই নজরটি কমপক্ষে একটি কামুক দৃষ্টি হতে পারে বা এমনকি একটি তীব্র ‘আমি এখনই তোমাকে চাই’ চেহারা হতে পারে। আপনার ক্ষেত্রে যাই হোক না কেন, তার প্রতিক্রিয়া অনুযায়ী উন্নতি করুন এবং আপনি ফল পাবেন!

৬। মনে রাখবেন: বেশিরভাগ মহিলারা আকর্ষণীয় পুরুষদের চেয়ে মানসিক উত্তেজনা বেশি পছন্দ করেন। সঙ্গিনীর মাথার ভিতরে প্রবেশ করুন, তাকে আপনার ব্যক্তিত্ব দিয়ে মোহিত করুন, কিছু মজার অন্তর্দৃষ্টি ভাগ করুন, অথবা এমনকি তাকে হাসান। মানসিক স্তরে তার সাথে সংযোগ স্থাপন অবশ্যই বিছানায় আপনারদের রসায়ন জমাট করবে!

TwitterFacebookWhatsAppEmailShare

#sex trafficking, #sex, #sexual life, #sexually arouse

আরো দেখুন