বিনোদন বিভাগে ফিরে যান

বিচ্ছেদের জল্পনার মাঝেই স্ত্রী-র প্রাক্তনকে জড়িয়ে ধরলেন অভিষেক, দেখুন ভিডিও

December 23, 2023 | 2 min read

বিচ্ছেদের জল্পনার মাঝেই স্ত্রী-র প্রাক্তনকে জড়িয়ে ধরলেন অভিষেক

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বচ্চন পরিবারের অন্দরের খবর এখন বলিপাড়ার চর্চার বিষয়। অভিষেক-ঐশ্বর্যের বিবাহ বিচ্ছেদ নিয়ে নানান জল্পনাই শোনা যায় সোশ্যাল মিডিয়ায়। এরই মধ্যে স্ত্রী-র প্রাক্তনকে জড়িয়ে ধরলেন অভিষেক বচ্চন। যা ঘিরে নতুন করে জল্পনা ছড়িয়েছে।

বৃহস্পতিবার ছিল প্রযোজক আনন্দ পন্ডিতের জন্মদিন। ৬০ তম জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত বার্থডে পার্টিতে চাঁদের হাট বসেছিল। অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, সলমান খান, এবং শাহরুখ খান প্রমুখের মতো তারকারা হাজির ছিলেন। সেই পার্টির এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিও দেখা যাচ্ছে, সলমান খান অভিষেক বচ্চনকে জড়িয়ে ধরলেন। স্ত্রী-র প্রাক্তন প্রেমিককে জড়িয়ে ধরে কী বললেন অভিষেক? উঠছে সমালোচনার ঝড়।

অভিষেক-ঐশ্বর্যের বিবাহ বিচ্ছেদ নিয়ে নানা জল্পনা তুঙ্গে, সোশ্যাল মিডিয়াতেও ঝড় চলছে রীতি মতো। অভিনেত্রীর সঙ্গে যে শাশুড়ি জয়া বচ্চনের সম্পর্ক সুমধুর নয়, তা সকলেই জানেন। সম্প্রতি বাড়িও ছেড়েছেন অভিনেত্রী। তা নিয়েই শুরু হয় জোর চর্চা।

সলমন – ঐশ্বর্য্য
সলমন – ঐশ্বর্য্য

ভিডিওতে দেখা গিয়েছে, আনন্দ পণ্ডিতকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে মঞ্চে ওঠেন সলমন। তখনই অভিষেককে দেখে এগিয়ে যান সলমন। তারপরই সলমান অভিষেক বচ্চনকে আলিঙ্গন করেন। দুই অভিনেতাকে খুব কমই কোনও অনুষ্ঠানে এমনভাবে দেখা গিয়েছে। শোনা যায়, ২৫ বছর আগে ‘হাম দিল দে চুকে সনম’ ছবি করতে গিয়ে সলমান খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন ঐশ্বর্য। সলমনের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান। যাকে কেন্দ্র করে সলমান খানের ক্ষোভের শিকার হন বিবেক। পরে বিবেকের সঙ্গেও ঐশ্বর্যের বিচ্ছেদ হয়। ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেন ঐশ্বর্য।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #Salman Khan, #Abhishek Bachchan, #Aishwarya Rai Bachchan

আরো দেখুন