বিনোদন বিভাগে ফিরে যান

২০২৩-এর সেরা আট বাংলা ওয়েব সিরিজ এইগুলিই? আপনি কি বলছেন?

December 27, 2023 | 2 min read

২০২৩-এর সেরা সাত বাংলা ওয়েব সিরিজ এইগুলিই? আপনি কি বলছেন?

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: বাংলা ওটিটি প্লাটফর্মগুলি এখন বাস-ট্রাম থেকে ট্রেনযাত্রী, অনেকেরই সময় কাটানোর মাধ্যম। যেহেতু, এখন ফোনে হেডফোন লাগিয়ে দেখাটা সুবিধের, তাই খুব সহজেই দর্শক দেখে নিতে পারছেন এই ওয়েবসিরিজগুলি। একাধিক সফল সিরিজ মন জয় করে নিচ্ছে দর্শকদের।

চলতি বছর কোন কোন বাংলা ওয়েবসিরিজগুলি দর্শকের নজর কেড়েছে, দেখে নিন এক ঝলক:

আবার প্রলয়:

রাজ চক্রবর্তী পরিচালিত এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় প্রযোজিত এই ক্রাইম থ্রিলারে অভিনয় করে বরাবরের মতো নজর কেড়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, পরান বন্দোপাধ্যায়ের মতো একাধিক অভিনেতারা। সাবলীল অভিনয়, টানটান গল্প এবং মজার সংলাপ সবটাই সিরিজটিকে আরও জনপ্রিয় করে তোলে।

টুংকুলুং-এ একেন:

পাহাড়ে ঘেরা নেপালি গ্রাম টুংকুলুং-এ রহস্যের সমাধান। সেখানেই বাপি আর প্রমথকে নিয়ে গিয়েছেন একেনবাবু। এই সিজিনে অনির্বাণ, সুহত্র, সোমক কি একেনের জনপ্রিয়তাকে আরও একধাপ এগিয়ে নিয়ে গেল, না দেখে থাকে দেখতে পারেন।

ইন্দুবালা ভাতের হোটেল:

কল্লোল লাহিড়ীর লেখা ‘ইন্দুবালা ভাতের হোটেল’ অবলম্বনে দেবালয় ভট্টাচার্য পরিচালিত সিরিজটিতে অভিনয়ের মাধ্যমেই ওটিটিতে ডেবিউ করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নাম ভূমিকায় তাঁর দুর্দান্ত অভিনয়, ৩৪ বয়সী হয়ে ৭৫ বয়সী বয়স্কর চরিত্রে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শুভশ্রীর পাশাপাশি পাল্লা দিয়ে দুর্দান্ত অভিনয় করেছেন স্নেহা চট্টোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায়।

গোরা সিজন ২:

গোয়েন্দা সিরিজের তালিকায় এখন এগিয়ে ‘গোরা’। দ্বিতীয় কিস্তিতেও বাজিমাত করেছেন ঋত্বিক চক্রবর্তী, সুহোত্র মুখোপাধ্যায়, ঊষসী রায়, মানালিরা।

ডাকঘর:

অভ্রজিৎ সেন পরিচালিত এই সিরিজে অভিনয় করেছেন সুহোত্র মুখোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায়। ছিমছাম গল্প, দক্ষ অভিনয়ের দাপটে ‘ডাকঘর’ এই মূহুর্তে সকলের পছন্দের তালিকায় আছে।

কুমুদিনী ভবন:

থ্রিলার সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ঊষসী রায়। তাঁকে সঙ্গ দিয়েছেন অম্বরীশ ভট্টাচার্য। তাঁদের দুর্দান্ত অভিনয়ের সবটাই দর্শকদের মন জয় করেছে।

শিকারপুর:

টলিউড সুপারস্টার অঙ্কুশ হাজরা এই ওয়েবসিরিজে একেবারে অন্য রূপে ধরা দিয়েছেন। অভিনেতা হিসাবে তাঁকে নতুনভাবে আবিষ্কার দারুণ পছন্দ করেছে দর্শকরা।

রাজনীতি:

পরিচালক কৌশিক গাঙ্গুলির এই ওয়েব সিরিজটি যথেষ্ট জনপ্রিয় হয় hoichoi-তে। অভিনয় করেছেন কনীনিকা ব্যানার্জী, দিতিপ্রিয়া রায়,. অর্জুন চক্রবর্তী ও স্বয়ং কৌশিক গাঙ্গুলি।

TwitterFacebookWhatsAppEmailShare

#WebSeries, #eken babu, #Bengali webseries, #rajniti, #shikarpur

আরো দেখুন