বিনোদন বিভাগে ফিরে যান

শেষবারের মতো KBC-র সঞ্চালকের চেয়ারে আবেগতাড়িত অমিতাভ বচ্চন, দেখুন ভিডিও

December 31, 2023 | < 1 min read

বিদায় লগ্নে চোখ জল, আবেগতাড়িত বলিউডের একদা ‘অ্যাংরি ইয়ং ম্যান’। ফাইল ছবি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: গোটা ভারতজুড়ে জনপ্রিয় টেলিভিশন শো কৌন বনেগা ক্রোড়পতি। দু’দশক ধরে এই শো’র সঞ্চালনার দায়িত্ব সামলেছেন অমিতাভ বচ্চন। এবার বিদায়ের পালা, শেষবারের মতো কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালকের চেয়ারে বিগ বি। বিদায় লগ্নে চোখ জল, আবেগতাড়িত বলিউডের একদা ‘অ্যাংরি ইয়ং ম্যান’। কেবিসির ১৫তম মরশুমের শেষ পর্ব সম্প্রচারিত হল সম্প্রতি।

আর কোনওদিন টিভির পর্দায় সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে না অমিতাভ বচ্চনকে।

“দেবীও অউর সজ্জনও…আজকের পর থেকে এই মঞ্চ আর কখনও সেজে উঠবে না। এবার আমার বিদায় নেওয়ার পালা। কাল থেকে আমি আর আপনাদের কাছে আসব না- একথা বলার সাহস কিংবা ইচ্ছে, কোনওটাই আমার নেই। প্রতিটা শুরুরই একটা শেষ থাকে…” কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে এ’কথা বলে আর চোখের জল ধরে রাখতে পারেননি অমিতাভ বচ্চন।

বিদ্যা বালন, শিলা দেবী, শর্মিলা ঠাকুর ও সারা আলি খানের মতো তারকারা এদিন হাজির ছিলেন। শোয়ে মজা করলেও বিদায় বেলায় সকলেই আবেগতাড়িত হয়ে পড়েছিলেন। শো’র একদম শেষে অমিতাভকে শ্রদ্ধা জানিয়ে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চের নেপথ্যে ভেসে উঠল এক কণ্ঠ। শোনা গেল, ‘নমস্কার অমিতজি, আমি কেবিসির মঞ্চ। ২৩ বছর আগে আপনার সঙ্গে আমার এবং গোটা দেশের দর্শকদের একটা বন্ধন তৈরি হয়েছিল। সেই সম্পর্ক অবিচ্ছেদ্য এবং আমরা সকলে আপনাকে মন থেকে ধন্যবাদ জানাচ্ছি।’ দর্শকাসনে তখন হাততালির ঝংকার।

আবেগপ্রবণ অমিতাভ বচ্চন বলেন, “আপনাদের এক একটা হাততালি আমার কাছে নিঃশ্বাসের মতো। আপনারাই আমার বন্ধু। আপনাদের ইচ্ছেপূরণ কররা চেষ্টা করি।”

TwitterFacebookWhatsAppEmailShare

#amitabh bachchan, #KBC, #Kaun Banega Crorepati

আরো দেখুন